PSG

Lionel Messi: দর্শকদের তুমুল অভ্যর্থনা, গ্যালারি থেকেই পিএসজি-র ম্যাচ দেখলেন মেসি

শনিবার পিএসজি-র ম্যাচে মেসি ছিলেন না। হাকিমি বাদে বাকি ফুটবলাররাও খেলেননি। গ্যালারি থেকেই দলের ৪-২ জয় দেখেন মেসি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২১ ১৫:০৭
Share:

পিএসজি দর্শকদের সামনে মেসি। ছবি রয়টার্স

একে একে বেরিয়ে আসছিলেন ক্লাবের নতুন ফুটবলাররা। সবার শেষে বেরোলেন তিনি। পার্ক দ্য প্রাঁস স্টেডিয়ামে হাজির প্রায় হাজার পঞ্চাশেক দর্শকের আসল গর্জনটা শোনা গেল তখনই।

Advertisement

শনিবার রাতে লিগ ওয়ানের দ্বিতীয় ম্যাচে স্ত্রাসবুর বিরুদ্ধে নেমেছিল প্যারিস সঁ জঁ। ম্যাচের আগেই এ বারে সই করা নতুন ফুটবলারদের হাজির করা হয় দর্শকদের সামনে। একে একে বেরিয়ে আসেন আচরফ হাকিমি, জর্জিনিয়ো ওয়াইনালডাম, জিয়ানলুইগি ডোনারুমা এবং সের্খিয়ো রামোস। একদম শেষে সমর্থকদের তুমুল চিৎকারের মধ্য দিয়ে বেরিয়ে আসেন লিয়োনেল মেসি।

দেখুন মেসির মাঠে প্রবেশ।

এরপর সঞ্চালকের প্রশ্নের উত্তরে বলেন, “খুব ভাল একটা সপ্তাহ কাটালাম। এরকম অবিশ্বাস্য অভ্যর্থনার জন্য সমর্থকদের অনেক ধন্যবাদ। অবিশ্বাস্য লাগছে সব কিছু। জীবনের নতুন অধ্যায় শুরু করার জন্য তর সইছে না।”

Advertisement

গ্যালারিতে ম্যাচ দেখছেন সস্ত্রীক মেসি। ছবি রয়টার্স

শনিবারের ম্যাচে অবশ্য মেসি ছিলেন না। হাকিমি বাদে বাকি ফুটবলাররাও খেলেননি। গ্যালারি থেকেই দলের ৪-২ জয় দেখেন মেসি। পিএসজি-র গোলগুলি করেন মাউরো ইকার্ডি, কিলিয়ান এমবাপে, জুলিয়ান ড্র্যাক্সলার এবং পাবলো সারাবিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন