Liverpool

ফাঁকা গ্যালারিতে হবে টানটান উত্তেজনার লিভারপুল-ম্যান ইউনাইটেড ম্যাচ

ইপিএলের আর কোনও ম্যাচেই সম্ভবত দর্শকরা মাঠে গিয়ে খেলা দেখতে পারবেন না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

লন্ডন শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২০ ২৩:১৫
Share:

ছবি: রয়টার্স।

ইংল্যান্ডে সবাই অপেক্ষা করে আছেন ১৭ জানুয়ারির জন্য। সেদিন ইংলিশ প্রিমিয়ার লিগে লড়াই লিভারপুল ও ম্যা়ঞ্চেস্টার ইউনাইটেডের। কিন্তু লিভারপুলের ঘরের মাঠ অ্যানফিল্ডে এই ম্যাচ হবে ফাঁকা গ্যালারিতে। ব্রিটিশ সরকার এই সিদ্ধান্ত নিয়েছে।

Advertisement

এই ম্যাচের ওপর এবারের ইপিএলের চ্যাম্পিয়নশিপের অনেকটাই নির্ভর করছে। আপাতত এই দুই দলই প্রথম দুই স্থানে আছে। ১৫ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে লিভারপুল শীর্ষে এবং সমসংখ্য ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড দ্বিতীয় স্থানে রয়েছে। ফলে এই ম্যাচ ঘিরে আগ্রহ চরমে।

লিভারপুল করোনাপ্রবন এলাকায় টায়ার ২-তে ছিল। কিন্তু পরিস্থিতি খারাপ হওয়ায় ব্রিটিশ সরকার এখন লিভারপুলকে টায়ার ৩-এ রেখেছে। এর ফলে নিয়ম অনুযায়ী লিভারপুলে জনসমাগম সম্পূর্ণ নিষিদ্ধ। সেক্ষেত্রে লিভারপুল-ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ম্যাচে দর্শক প্রবেশ অসম্ভব।

Advertisement

আরও পড়ুন: এমসিজি-র অনার বোর্ডে ফের নাম উঠল রাহানের, এই নিয়ে দ্বিতীয়বার

শুধু তাই নয়, ইপিএলের আর কোনও ম্যাচেই সম্ভবত দর্শকরা মাঠে গিয়ে খেলা দেখতে পারবেন না। কারণ ২০টি ক্লাবের কোনওটাই টায়ার ১ বা টায়ার ২-এ নেই।

আরও পড়ুন: পিছিয়ে পড়ে আইএসএলে ফের জয় এফসি গোয়ার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন