BCCI

১৫ ডিসেম্বরের মধ্যে অ্যাপেক্স কমিটি চায় লোধা কমিটি

বিসিসিআইকে নতুন করে সময় দিল লোধা কমিটি। ১৫ ডিসেম্বর বার্ষিক সাধারণ সভা আয়োজন করার পাশাপাশি অ্যাপেক্স কাউন্সিল গড়ারও নির্দেশ এল বিসিসিআই-এর কাছে। রবিবার আলোচনায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৬ ২৩:৫১
Share:

বিসিসিআইকে নতুন করে সময় দিল লোধা কমিটি। ১৫ ডিসেম্বর বার্ষিক সাধারণ সভা আয়োজন করার পাশাপাশি অ্যাপেক্স কাউন্সিল গড়ারও নির্দেশ এল বিসিসিআই-এর কাছে। রবিবার আলোচনায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। এই প্যানেলের নির্দেশ ৩০ ডিসেম্বরের মধ্যে বিসিসিআইকে নতুন আইপিএল গভর্নিং কাউন্সিলও তৈরি করে ফেলতে হবে।

Advertisement

বিসিসিআই-এর সঙ্গে সঙ্গে রাজ্য ক্রিকেট সংস্থার কাছে এসেছে নতুন আদেশ। প্রতিটি রাজ্য সংস্থাকে ১৫ নভেম্বরের মধ্যে তাদের এক্সিকিউটিভ কমিটি ও প্লেয়ার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন সেরে ফেলতে হবে। পুরনো নিয়ম অনুয়ায়ী বিসিসিআই-এর এজিম হওয়ার কথা ২১ নভেম্বর। কিন্তু এখন বিসিসিআই-এর নতুন কমিটি ও ম্যানেজমেন্ট তৈরি করা শেষ দিন ৩০ ডিসেম্বর। অন্যদিকে অ্যাপেক্স কাউন্সিলে ফ্র্যাঞ্চাইজির দু’জন করে প্রতিনিধি রাখার কথা আগে বললেও ইতিমধ্যেই তুলে নিয়েছে লোধা কমিটি। কলফ্লিক্ট অফ ইন্টারেস্টের অবস্থা হতে পারে বলেই এই সিদ্ধান্ত।

আরও খবর

Advertisement

টেস্ট র‌্যাঙ্কিংয়ে তিনে নেমে গেলেন অশ্বিন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন