Lokesh Rahul

ফের ব্যর্থ! সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন লোকেশ রাহুল

সদ্যসমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে দুই ইনিংসে রাহুল করেছেন মোটে ২৭। তার আগে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে তিনি করেছিলেন যথাক্রমে ১৬, অপরাজিত ২৬ ও ১৭।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০১৮ ১৯:২৮
Share:

ফের ব্যর্থ হলেন লোকেশ রাহুল। ছবি: পিটিআই।

প্রতিভা নিয়ে সংশয় নেই ক্রিকেটমহলে। কিন্তু, ব্যাটে রান কোথায়? রবিবার সিডনিতেও রান পেলেন না লোকেশ রাহুল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় তথা নির্ণায়ক ম্যাচে চার নম্বরে নেমে ২০ বলে করলেন মাত্র ১৪!

Advertisement

সদ্যসমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে দুই ইনিংসে রাহুল করেছেন মোটে ২৭। তার আগে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে তিনি করেছিলেন যথাক্রমে ১৬, অপরাজিত ২৬ ও ১৭। স্বভাবতই এই পারফরম্যান্সের পর সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হলেন তিনি।

বারবার সুযোগ পেয়েও একদিকে রাহুল ব্যর্থ। অন্যদিকে, স্কোয়াডে থাকা মণীশ পাণ্ডে, শ্রেয়স আয়াররা সুযোগের অপেক্ষায় বাইরে বসে থাকছেন। এটাই মানতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা। প্রথম টি-টোয়েন্টিতে তাঁকে তিন নম্বরে পাঠিয়েছিল টিম ম্যানেজমেন্ট। এর সমালোচনা করেছিলেন সুনীল গাওস্করের মতো কিংবদন্তিও। সেদিন তিন নম্বরে নেমে রান পাননি। রবিবার পেলেন না চার নম্বরে। আর কত সুযোগ দেওয়া হবে তাঁকে, প্রশ্ন তুলছেন ক্রিকেটপ্রেমীরা। ভারতের জয়ের সৌরভেও তাই খচখচানি থেকে যাচ্ছে তাঁকে নিয়ে।

Advertisement

আরও পড়ুন: ৪১ বলে ৬১, সিরিজে সমতা ফেরালেন বিরাট কোহালি​

আরও পড়ুন: স্কিলের দিক থেকে আমরাই ভাল খেলেছি, দলকে জিতিয়ে বললেন কোহালি​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন