পারলেন না পৌলমী

জাতীয় টিটি-তে ফের সিঙ্গলসের সোনা জিতলেন শরথ কমল। এই নিয়ে সাতবার। অন্য দিকে মেয়েদের সিঙ্গলসে পাওয়া গেল এক নতুন চ্যাম্পিয়নকে।

Advertisement

সংবাদ সংস্থা

মানেসর শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৭ ০৩:০২
Share:

জাতীয় টিটি-তে ফের সিঙ্গলসের সোনা জিতলেন শরথ কমল। এই নিয়ে সাতবার। অন্য দিকে মেয়েদের সিঙ্গলসে পাওয়া গেল এক নতুন চ্যাম্পিয়নকে। মধুরিকা পাটকর। রবিবার হরিয়ানার মানেসরে তাঁর জন্য ইন্দু পুরীর রেকর্ড ছোঁয়া হল না পৌলমী ঘটকের।

Advertisement

তেরো বছর আগেও মানেসরে যখন জাতীয় টিটি-র আসর বসেছিল, সে বারও শরথ কমল সিঙ্গলসের সোনা জিতেছিলেন। রবিবার সৌম্যজিৎ ঘোষকে ৪-২ হারিয়ে সাত বারের মতো যখন চ্যাম্পিয়নশিপ জিতে নেন তিনি, তখন তাঁকে বেশ ক্লান্ত লাগছিল।

অন্য দিকে পৌলমী এ বার জিতলে আট বারের চ্যাম্পিয়ন হতে পারতেন। কিন্তু মধুরিকা তা হতে দিলেন না। হাড্ডাহাড্ডি ম্যাচের পরে জয়ের মুহূর্তে হাঁটু মুড়ে বসে আর আনন্দাশ্রু সামলাতে পারেননি তিনি। মধুরিকার কাছে গিয়ে পৌলমী তাঁকে অভিনন্দন জানিয়ে আসেন। পরে সাংবাদিকদের বলেন, ‘‘অসাধারণ খেলেছে মেয়েটা। ওরই প্রাপ্য ছিল জয়টা।’’ আর মধুরিকা বলেন, ‘‘আমার জীবনের সেরা মুহূর্ত ছিল ওটা।’’ মেন্টাল ট্রেনার ডা. নিতিনকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘‘নিজের পারফরম্যান্সের উপর আস্থা তো ছিলই, তবে ওঁর জন্যই আমি চ্যাম্পিয়ন হতে পারলাম।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন