দুর্ঘটনায় জখম আগুয়েরো

আমস্টারডাম পুলিশের বক্তব্য, রাত এগারোটা নাগাদ একটি ট্যাক্সি দুর্ঘটনায় পড়েছে খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে যান। পুলিশের পক্ষ থেকে অবশ্য ট্যাক্সিযাত্রীদের নাম প্রকাশ করা হয়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০১৭ ০০:৪৪
Share:

ধাক্কা: এই ট্যাক্সিতেই ছিলেন আগুয়েরো। আশঙ্কা, পাঁজর ভেঙেছে। ছবি: টুইটার

নেদারল্যান্ডসে গাড়ি দুর্ঘটনায় জখম হলেন ম্যাঞ্চেস্টার সিটি-র স্ট্রাইকার সের্জিও আগুয়েরো। আর্জেন্তিনার এই ফুটবলারকে ব্রিটেনে নিয়ে আসা হচ্ছে তাঁর চোট পরীক্ষা করে দেখার জন্য। ক্লাবের তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘‘শুক্রবার আগুয়েরোর চোট পরীক্ষা করে দেখবেন ক্লাবের ডাক্তাররা। গত বৃহস্পতিবার নেদারল্যান্ডসে ছুটি কাটানোর সময় গাড়ি দুর্ঘটার কবলে পড়েন আগুয়েরো।’’ আজ, শনিবার ইপিএলে চেলসির মুখোমুখি সিটি। তার আগে আগুয়েরোকে ছাড়াই অনুশীলন করল দল।

Advertisement

আরও পড়ুন: বিশ্বকাপের আগে দল নিয়ে আত্মবিশ্বাসী মাতোস

আমস্টারডাম পুলিশের বক্তব্য, রাত এগারোটা নাগাদ একটি ট্যাক্সি দুর্ঘটনায় পড়েছে খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে যান। পুলিশের পক্ষ থেকে অবশ্য ট্যাক্সিযাত্রীদের নাম প্রকাশ করা হয়নি। শুধু বলা হয়েছে, ‘‘ট্যাক্সিটি ল্যাম্প পোস্টে ধাক্কা মারে। অন্য কোনও গাড়ির সঙ্গে নয়। জখম ব্যক্তিদের এর পর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে কারও জখমই গুরুতর নয়।’’ এই মরসুমে বেশ ভাল ফর্মে আছেন আগুয়েরো। ছ’গোল করেছেন তিনি। ব্রিটিশ প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, আগুয়েরোর পাঁজর ভেঙেছে। প্রায় মাস দু’য়েক মাঠের বাইরে থাকতে হবে তাঁকে। তবে ক্লাবের তরফে এই নিয়ে কোনও মন্তব্য করা হয়নি। সিটি-র এই স্ট্রাইকার এখনও পর্যন্ত ক্লাবের হয়ে১৭৬ গোল করেছেন। সিটি-র সর্বোচ্চ স্কোরার হতে আরও দু’টো গোল করতে হবে আগুয়েরোকে।

Advertisement

ইপিএলে আজ প্রধান ম্যাচ: ম্যান ইউনাইটেড বনাম ক্রিস্টাল প্যালেস, বোর্নমুথ বনাম লেস্টার সিটি (সন্ধ্যা ৭.৩০), ম্যান সিটি বনাম চেলসি (রাত ১০-০০)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন