Madhya Pradesh

কম রানে আউট কোহালি, হতাশায় গায়ে আগুন সমর্থকের

ভারত অধিনায়ক বিরাট কোহালির ফ্যান ফলোয়িং কারও অজানা নয়। বিরাটকে নিয়ে সমর্থকদের মধ্যে যে ক্রেজ দেখা যায়, তা আধুনিক ক্রিকেটে বহু প্লেয়ারেরই নেই।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০১৮ ১৬:৩৮
Share:

বিরাট কোহালি। ছবি: এএফপি।

ভারত অধিনায়ক বিরাট কোহালির ফ্যান ফলোয়িং কারও অজানা নয়। বিরাটকে নিয়ে সমর্থকদের মধ্যে যে ক্রেজ দেখা যায়, তা আধুনিক ক্রিকেটে বহু প্লেয়ারেরই নেই। কিন্তু বিরাটকে নিয়ে সমর্থকদের পাগলামো কোন পর্যায় পৌঁছেছে তা দেখাল মধ্যপ্রদেশের একটি ঘটনা।

Advertisement

কেপটাউন টেস্টের প্রথম ইনিংসে মাত্র পাঁচ রানে প্যাভিলিয়নে ফেরেন বিরাট কোহালি। আর এর পরই প্রিয় ক্রিকেটার কম রানে ফেরায় আত্মহত্যার চেষ্টা করেন ৬৫ বছর বয়সী অবসরপ্রাপ্ত রেলকর্মী বাবুবাল বিরভা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৫ জানুয়ারী নিজের বাড়িতেই দক্ষিণ আফ্রিকা-ভারত টেস্ট ম্যাচ দেখছিলেন বাবুবাল। স্বাভাবিকই ছিল সব কিছু। কিন্তু বিপত্তি ঘটে বিরাটের আউট হওয়ার পরই। বিরাট পাঁচ রানে প্যাভিলিয়নে ফিরতেই হতাশায় গায়ে কেরসিন ঢেলে আগুন লাগিয়ে দেন ওই প্রৌঢ়। তাঁর চিৎকার শুনে ছুটে আসেন বাড়ির অন্যরা। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আগুনে তাঁর মাথা, মুখ এবং হাতের কিছু অংশে পুড়ে গেলেও তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিত্সকেরা।

Advertisement

আরও পড়ুন: শেষ টেস্টে ইংল্যান্ডকে হারিয়ে অ্যাসেজ জয় অস্ট্রেলিয়ার

আরও পড়ুন: সেঞ্চুরির পর সেলিব্রেশন করে প্রায় বিপদ ডেকে এনেছিলেন মার্শ ভাইয়েরা, দেখুন ভিডিও

প্রাথমিক ভাবে সন্দেহ করা হয়েছিল মদ্যপ অবস্থায় এই কাণ্ড ঘটিয়েছেন বাবুবাল। কিন্তু সেই সন্দেহ খারিজ হয়ে যায় মেডিক্যাল রিপোর্টে। দো ভাটি পুলিশ স্টেশনের এএসআই পিএস আলাবা বলেন, “বাবুবাল স্বীকার করে নিয়েছেন, কোহালি আউট হওয়ায় তিনি খুবই হতাশ হয়ে পড়েছিলেন এবং হতাশা থেকেই নিজের গায়ে আগুন লাগিয়েছিলেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন