দলের হারে চাকরি নিয়ে চিন্তায় ফান গল

মোরিনহোর পর এবার হয়তো বিদায়ের বাঁশি বাজতে চলেছে ফান গলের জীবনেও। শনিবার রাতে নরউইচ সিটির কাছে ২-১ গোলে হারের পর এই আশঙ্কাই করছেন স্বয়ং ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোচ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৫ ১৫:৪৬
Share:

মোরিনহোর পর এবার হয়তো বিদায়ের বাঁশি বাজতে চলেছে ফান গলের জীবনেও। শনিবার রাতে নরউইচ সিটির কাছে ২-১ গোলে হারের পর এই আশঙ্কাই করছেন স্বয়ং ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কোচ। এই নিয়ে ইংলিশ প্রিমিয়র লিগে পর পর তিনটি ম্যাচে হার হয়ে গেল ম্যাঞ্চেস্টারের। যেটা শঙ্কিত করছে ফান গলকে। ম্যাচ শেষে ঘুরিয়ে সেই কথা স্বীকারও করে নিয়েছেন তিনি। বলেন, ‘‘আমরা কেউ জানি না এই পৃথিবীতে কখন কি হবে। আমার হাতে কিছু নেই। আমরা শুধু অপেক্ষা করতে পারি।’’ তিনি নিজের ভবিষ্যৎ নিয়ে চিন্তায় থাকলেও মনে করেন পরিবর্তন কোনও সাফল্যের চাবিকাঠি হতে পারে না। বলেন, ‘‘আমি মনে করি না পরিবর্তন করলেই রাতারাতি সব বদলে যাবে। তবে এটা আমার বিশ্বাস। অন্য কারও পছন্দ নাও হতে পারে।’’

Advertisement

আরও খবর পড়ুন: বরখাস্ত মোরিনহো

শনিবার নরউইচ সিটির কাছে ২-১ গোলে হেরে যায় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। প্রথমার্ধে জেরমের গোলে পিছিয়ে পরে। দ্বিতীয়ার্ধের শুরুতেই আবার টেট্টির গোলে ২-০ তে এগিয়ে যায় নরউইচ সিটি। ৬৬ মিনিটে মার্শালের গোলে ব্যবধান কমালেও জয়ে ফিরতে ব্যর্থ ফান গলের দল। শেষ মুহূর্তে সমতায় ফেরার সুযোগ পেলেও মাতার নিশ্চিত গোল মিস আর তা হতে দেয়নি। রুনির ফেরাও এদিন কোনও কাজে লাগল না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন