রিও যাচ্ছেন মনোজ, বিকাশ

৭৫ কেজি ও ৬৪ কেজি বিভাগে যোগ্যতা অর্জন করে রিও অলিম্পিকের দরজা খুলে ফেললেন মনোজ কুমার ও বিকাশ কৃষাণ। দু’জনেই বৃহস্পতিবার আন্তর্জাতিক বক্সিং অ্যাসোসিয়েশের ওয়ার্ল্ড কোয়ালিফাইং টুর্নামেন্টের সেমিফাইনালে পৌঁছতেই খুলে গেল অলিম্পিকের পথ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৪ জুন ২০১৬ ০২:৫৫
Share:

মনোজ কুমার।

৭৫ কেজি ও ৬৪ কেজি বিভাগে যোগ্যতা অর্জন করে রিও অলিম্পিকের দরজা খুলে ফেললেন মনোজ কুমার ও বিকাশ কৃষাণ। দু’জনেই বৃহস্পতিবার আন্তর্জাতিক বক্সিং অ্যাসোসিয়েশের ওয়ার্ল্ড কোয়ালিফাইং টুর্নামেন্টের সেমিফাইনালে পৌঁছতেই খুলে গেল অলিম্পিকের পথ। মনোজ হারালেন রাখিমোভ শাভকাঝোনকে ও বিকাশ কৃষাণ হারালেনলি ডংইউনকে। বিকাশ কৃষাণ অলিম্পিকের যোগ্যতা অর্জন করায় বিজেন্দর সিংহর আর অলিম্পিক যাওয়া হচ্ছে না। এই নিয়ে তিনজন বক্সার জায়গা করে নিলেন রিওতে। এর আগেই এশিয়ান কোয়ালিফাইংয়ের সময় ৫৬ কেজি বিভাগে রিওর যোগ্যতা অর্জন করেছিলেন শিবা থাপা। রিওর যোগ্যতা অর্জন করার পর মনোজ বলেন, ‘‘ভারতীয় বক্সিংয়ের এখন যা অবস্থা তাতে আমি যোগ্যতা অর্জন করার পর আশ্বস্ত হলাম।’’

Advertisement

আরও খবর

রবি শাস্ত্রীকে পিছনে ফেলে বিরাটদের কোচ কুম্বলে

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন