East Bengal

মার্কোসকে সই করাল ইস্টবেঙ্গল, কবে আসছেন স্পেনীয় স্ট্রাইকার?

স্পেনের এই স্ট্রাইকারের অভিজ্ঞতা প্রচুর। এশিয়ার ক্লাবে খেলেছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০১৯ ২০:৪১
Share:

ইস্টবেঙ্গলের নতুন বিদেশি স্ট্রাইকার মার্কোস।

ডুরান্ড কাপে মঙ্গলবার জামশেদপুরকে ছ’ গোল দিয়েছে ইস্টবেঙ্গল। হাফ ডজন গোলে জেতার দিনেই কোয়েস ইস্টবেঙ্গল জানিয়ে দিল নতুন বিদেশির নাম।

Advertisement

মার্কোস দে লা এসপাড়া যে লাল-হলুদের স্ট্রাইকার সমস্যা দূর করতে শহরে আসছেন, তা আগেই জানিয়েছিল আনন্দবাজার। মঙ্গলবার সরকারি ভাবে ক্লাবের তরফে মেল পাঠিয়ে জানিয়ে দেওয়া হল মার্কোসকে সই করিয়েছে লাল-হলুদ শিবির।

স্পেনীয় স্ট্রাইকার কবে পা রাখছেন শহরে? ক্লাবের তরফ জানানো হয়েছে, ভিসার জন্য দ্রুতই আবেদন করবেন ৩৩ বছর বয়সি স্ট্রাইকার। সব ঠিকঠাক থাকলে, চলতি মাসের ১৫ তারিখের মধ্যেই কলকাতায় এসে পড়বেন মার্কোস।

Advertisement

আরও পড়ুন: ইস্টবেঙ্গলে স্পেনীয় স্ট্রাইকার! মায়োরকার এই ফুটবলারকে দেখা যেতে পারে লাল-হলুদ জার্সিতে

স্পেনের এই স্ট্রাইকারের অভিজ্ঞতা প্রচুর। এশিয়ার ক্লাবে খেলেছেন তিনি। এশিয়ায় খেলার অভিজ্ঞতা থাকায় এই দেশের পরিবেশের সঙ্গে দ্রুত মানিয়ে নিতে পারবেন মার্কোস। তাঁকে স্পেনে যাঁরা চেনেন, তাঁরা বলছেন, বিভিন্ন ক্লাবে খেলার ফলে ওঁর অভিজ্ঞতা অনেক। কমপ্লিট স্ট্রাইকার বলতে যা বোঝায়, মার্কোস ঠিক তাই। ইস্টবেঙ্গল সমর্থকরা মার্কোসের অপেক্ষায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন