Maria Sharapova

ইউএস ওপেনে এক ধাপ এগোলেন মাশা

টিমকে হারালেও এ দিন ম্যাচের প্রথম থেকেই বেশ নড়বড়ে দেখায় মারিয়াকে। প্রথম রাউন্ডের ম্যাচে হালেপকে যে ক্ষিপ্রতার সঙ্গে উড়িয়েছিলেন মারিয়া, সেই ক্ষিপ্রতা দেখা যায়নি প্রথম সেটে মারিয়ার খেলায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩১ অগস্ট ২০১৭ ১৮:৪৩
Share:

জয়ের হাসি। ছবি: এএফপি।

ইউএস ওপেনে আরও এক ধাপ এগোলেন রাশিয়ান টেনিস সুন্দরী মারিয়া শারাপোভা। বুধবার রাতে দ্বিতীয় রাউন্ডের ম্যাচে হাঙ্গেরিয়ান প্রতিপক্ষ টিম বাবসকে হারিয়ে দিলেন প্রাক্তন এক নম্বর মারিয়া।

Advertisement

তবে, টিমকে হারালেও এ দিন ম্যাচের প্রথম থেকেই বেশ নড়বড়ে দেখায় মারিয়াকে। প্রথম রাউন্ডের ম্যাচে হালেপকে যে ক্ষিপ্রতার সঙ্গে উড়িয়েছিলেন মারিয়া, সেই ক্ষিপ্রতা দেখা যায়নি প্রথম সেটে মারিয়ার খেলায়। একাধিক আনফোর্সড এরর করতেও দেখা যায় তাঁকে। মারিয়ার একের পর এক ভুলের সুবিধা নিয়ে প্রথম সেট ৬-৭ ব্যবধানে জিতে নেন টিম বাবস।

আরও পড়ুন: জাহিরের কাছে সুইংয়ের পাঠ শিখতে চান মালিঙ্গা

Advertisement

আরও পড়ুন: নির্বাসনের বিরুদ্ধে আবেদন জানাবেন সার্জিল

কিন্তু প্রথম সেটে নিজের ফর্মের ধারে কাছে থাকতে না পারলেও দ্বিতীয় সেট থেকে ঘুরে দাঁড়ান টেনিস শারাপোভা। ৬-৪ ব্যবধানে দ্বিতীয় সেট জিতে নেন রাশিয়ান কিংবদন্তি।।

তৃতীয় সেটেও নিজের আধিপত্য বজায় রাখেন ২০০৬ ইউএস ওপেন বিজয়ী এই তারকা। দ্বিতীয় সেটে টিম কিছুটা লড়াই চালালেও তৃতীয় সেটে শারাপোভার ক্ষিপ্রতায় আর ঘুড়ে দাঁড়াতে পারেননি তিনি। ৬-১ ব্যবধানে তৃতীয় এবং ফাইনাল সেটটি জিতে নেন শারাপোভা।

অন্য দিকে, পুরুষদের বিভাগে জন মিলম্যানকের হেরে ইউএস ওপেন থেকে বিদায় নিলেন অস্ট্রেলিয়ান টেনিস খেলয়াড় নিক কিরঘিয়স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন