Football

ইবিজা দ্বীপে একসঙ্গে মেসি আর নাদাল, কী করছেন জানেন?

ইবিজার রেস্তোঁরায় মুখোমুখি দেখা হল মেসি-নাদালের। দুই মহাতারকাই এসেছিলেন ছুটি কাটাতে। নৈশভোজের পর খানিকক্ষণ কথাও বললেন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ জুলাই ২০১৮ ১৩:৪৯
Share:

মেসি ও নাদাল একফ্রেমে। ছবি টুইটারের সৌজন্যে।

এক ফ্রেমে লিওনেল মেসিরাফায়েল নাদাল। সম্প্রতি ইবিজা দ্বীপে ছুটি কাটাতে যাওয়া দুই খেলার দুই মহাতারকার দেখা হয়েছে সেখানে।

Advertisement

বিশ্বকাপে আর্জেন্টিনার দ্বিতীয় রাউন্ডেই বিদায় নেওয়ার পর খুব একটা প্রকাশ্যে আসেননি মেসি। বার্সেলোনার হয়ে কিছুদিন পরেই নতুন মরসুম শুরু করবেন তিনি। তার আগে ইবিজায় পরিবার ও বন্ধুদের সঙ্গে এসেছেন। স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো ছাড়াও তিনি ইবিজায় নিয়ে এসেছেন বোন মারিয়া সোলকে। ফুটবলমহলে অনেকেই মনে করছিলেন, রাশিয়া বিশ্বকাপে হতাশাজনক পারফরম্যান্সের পর আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানাতে পারেন মেসি। কিন্তু, তিনি তা করেননি। অবশ্য ২০১৬ সালে একবার অবসর নিয়ে ফেলেছিলেন তিনি। তারপর সেই সিদ্ধান্ত ফিরিয়েও নিয়েছিলেন।

নাদাল আবার নিজের ইয়টে কয়েকদিন আগে এসেছেন ইবিজায়। জুনে জিতেছেন ফরাসি ওপেন। উইম্বলডনে চ্যাম্পিয়ন না হলেও খারাপ খেলেননি। সেমিফাইনালে হারেন তিনি। এই মুহূর্তে এটিপি র‌্যাঙ্কিংয়ে শীর্ষে তিনি। দুইয়ে থাকা রজার ফেডেরারের সঙ্গে ব্যবধান অনেক। রিয়াল মাদ্রিদের অন্ধ ভক্ত হলেও বার্সেলোনার খেলা পছন্দ করেন নাদাল। ভালবাসেন মেসির ফুটবলও।

Advertisement

আরও পড়ুন: লন্ডনে ইস্টবেঙ্গল- মোহনবাগান ডার্বি, জিতল কে?

আরও পড়ুন: অবসরের প্রশ্ন শুনে মেজাজ হারালেন সি আর সেভেন​

নৈশভোজের পর দু’জনের দেখা হয় জনপ্রিয় লিও রেস্তোঁরায়, যা খুব ব্যয়বহুল। সেখানে তখন ‘পাচা’ গ্রুপের কনসার্ট চলছিল। রোকুজ্জো এই কনসার্টে অংশও নিচ্ছিলেন। গাইছিলেন মেসির বোনও। নেপথ্যে বাজনার মধ্যেই মেসি-নাদাল খানিকক্ষণ কথা বলেন। দু’জনের কেউই এই সাক্ষাতের কোনও ছবি পোস্ট করেননি। তবে সেখানে তখন আর্জেন্টিনার এক সাংবাদিক ছিলেন। তিনিই ছবি তোলেন মেসি-নাদালের।

ইবিজা বরাবরই ক্রীড়া জগতের তারকাদের জনপ্রিয় ট্যুরিস্ট স্পট। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, নেমার, নোভাক জোকোভিচ, লুইস হ্যামিলটনের মতো ক্রীড়াবিদরা এখানে ছুটি কাটাতে আসেন প্রায়ই।

আরও পড়ুন: ইংল্যান্ডে সিরিজ জিততে পারি, দাবি ইশান্তের​

আরও পড়ুন: জাপানে অভিষেকেই হার ইনিয়েস্তার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন