মেসি এ বার বিয়ে দিচ্ছেন

‘তোমাকে বিয়ে করব একটাই শর্তে। যদি প্রিয় ক্লাবের জার্সিতে মেসি অটোগ্রাফ দেন।’ বান্ধবীকে শর্ত দিয়েছিলেন ফুটবল পাগল প্রেমিক। পুলিশকর্মী বান্ধবী সিসিলিয়া ফার্নান্ডেজ অনেক চেষ্টা করেও জেদ থামাতে পারেননি প্রেমিক জোর্জে পাভনের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৬ ০৪:০৪
Share:

এই জার্সিতে সই করেন মেসি।

‘তোমাকে বিয়ে করব একটাই শর্তে। যদি প্রিয় ক্লাবের জার্সিতে মেসি অটোগ্রাফ দেন।’ বান্ধবীকে শর্ত দিয়েছিলেন ফুটবল পাগল প্রেমিক।

Advertisement

পুলিশকর্মী বান্ধবী সিসিলিয়া ফার্নান্ডেজ অনেক চেষ্টা করেও জেদ থামাতে পারেননি প্রেমিক জোর্জে পাভনের। আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিয়ে ফেলা রাজপুত্রের সই পাওয়াও সমস্যা হয়ে দাঁড়িয়েছিল। তা হলে কি জোর্জেকে বিয়ের আশা ছেড়ে দিতে হবে? সিসিলিয়ার আশঙ্কা শেষ পর্যন্ত আশায় বদলে যায় মেসির প্রত্যাবর্তন ম্যাচে।

আগেভাগেই হোটেল বুক করে মেন্ডোজা চলে আসেন সিসিলিয়া। তার পর আর্জেন্তিনার টিম হোটেলে ঠায় দাঁড়িয়ে ছিলেন প্ল্যাকার্ড হাতে। ‘মেসি, শার্টে অটোগ্রাফ দাও প্লিজ। তা হলে আমি বিয়ে করতে পারব,’ লেখা ছিল তাঁর প্ল্যাকার্ডে। লম্বা অপেক্ষা শেষে দেখা মেলে মেসির। প্ল্যাকার্ড নজরেও আসে আর্জেন্তিনীয় কিংবদন্তির। সিসিলিয়াকে ডেকে জোর্জের প্রিয় আর্জেন্তিনীয় ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজ-এর জার্সিতে সই করে দেন মেসি।

Advertisement

ব্যস আর পায় কে! উচ্ছ্বসিত জোর্জে তৎক্ষণাৎ রাজি হয়ে যান প্রেমিকাকে বিয়ে করতে। বিয়ের দিন-ক্ষণ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেন তাঁরা। যা রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় আর্জেন্তিনীয় জুটি এখন রীতিমতো সেলিব্রিটি।

চোটের জন্য মেসি মঙ্গলবারের বিশ্বকাপ কোয়ালিফায়ারে নেই। সেই মন খারাপের মধ্যে সিসিলিয়াদের মধুর প্রণয় অনেকের মুখেই হাসি ফিরিয়েছে। প্রেমের জোয়ারে ভাসা আর্জেন্তিনীয় জুটি তো বিয়ে আগেই সবচেয়ে দামি উপহারটাও পেয়ে গিয়েছে। মেসির শুভেচ্ছা। অটোগ্রাফ দিয়ে মেসি লিখেছেন, ‘‘বিয়ের জন্য অনেক শুভেচ্ছা রইল— লিও।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন