Quique Setien

মেসি নিয়ে বিস্ফোরক সেতিয়েন

স্বস্তিতে নেই বর্তমান ম্যানেজার রোনাল্ড কোমানও। চলতি লা লিগায় বার্সেলোনা টানা চতুর্থ ম্যাচে জয় পেল না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২০ ০৪:২৩
Share:

ক্ষুব্ধ: মেসিকে কাঠগড়ায় তুললেন প্রাক্তন বার্সেলোনা ম্যানেজার। ছবি রয়টার্স।

চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ২-৮ হারের জেরে বার্সেলোনা ম্যানেজারের পদ থেকে বরখাস্ত হয়েছিলেন কিকে সেতিয়েন। এ বার তিনি চাঞ্চল্যকর অভিযোগ করলেন লিয়োনেল মেসির বিরুদ্ধে।

Advertisement

একটি স্পেনীয় পত্রিকায় ২০১০ বিশ্বকাপজয়ী স্পেন দলের কোচ ভিসেন্তে দেল বস্কিকে দেওয়া সাক্ষাৎকারে সেতিয়েন বলেছেন, “মেসির সঙ্গে মানিয়ে চলা কঠিন।” মেসিকে সর্বকালের সেরা ফুটবলারের আখ্যা দেওয়া প্রাক্তন বার্সা ম্যানেজার আরও বলেছেন, “ও বেশি কথাবার্তা বলতে পছন্দ করে না। তবে হাবেভাবে বুঝিয়ে দেয় যে, ওর পছন্দ মতোই চলতে হবে সকলকে। বার্সার আধিকারিকেরাও মানিয়ে চলতে পারেননি ওর সঙ্গে। আমি কী করে ওর মানসিকতা বদলাতে পারি? আমাকে খুব সমস্যায় পড়তে হয়েছিল।”

স্বস্তিতে নেই বর্তমান ম্যানেজার রোনাল্ড কোমানও। চলতি লা লিগায় বার্সেলোনা টানা চতুর্থ ম্যাচে জয় পেল না। শনিবার ৩১ মিনিটে রিয়োখার গোলে এগিয়ে যায় আলাভেস। ৬৩ মিনিটে আঁতোয়া গ্রিজ়ম্যান সমতা ফেরান। মেজাজ হারিয়ে রেফারিকে লক্ষ্য করে বল ছোড়ার জন্য হলুদ কার্ড দেখেন মেসি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন