চরম বিভ্রান্ত মোহনবাগান ক্রিকেটারেরা

বর্তমান ক্রিকেট সচিব সম্রাট ভৌমিককে মানতে নারাজ সচিব অঞ্জন মিত্ররা। ইতিমধ্যেই দল সাজিয়ে ফেলেছিলেন সম্রাট।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৮ ০৩:৩৫
Share:

—ফাইল চিত্র।

মোহনবাগানের ক্রিকেট দল নিয়েও শুরু হয়ে গেল ডামাডোল। যার জেরে বিভ্রান্ত ক্রিকেটারেরা। অভিযোগ উঠেছে, ক্লাবের স্থায়ী ক্রিকেট সচিব থাকা সত্ত্বেও এ বারের দল গড়ছেন সচিব অনুগামী এক কর্তা। যা নিয়ে চাপান উতোর তুঙ্গে।

Advertisement

বর্তমান ক্রিকেট সচিব সম্রাট ভৌমিককে মানতে নারাজ সচিব অঞ্জন মিত্ররা। ইতিমধ্যেই দল সাজিয়ে ফেলেছিলেন সম্রাট। কিন্তু মঙ্গলবার হঠাৎই সচিব অনুগামী কর্মসমিতির সদস্য শৈলেন্দ্রনাথ ঘোষ রীতিমতো সাংবাদিক সম্মেলন করে জানিয়ে দেন, তাঁরাই দল গড়বেন।

কিন্তু সরকারি ক্রিকেট সচিব সম্রাট জানিয়েছেন, পুরনো তালিকায় থাকা বাংলার অধিনায়ক মনোজ তিওয়ারি ঘোষিত দ্বিতীয় তালিকায় নেই। অথচ নেওয়া হয়েছে কালীঘাট ক্লাবে সই করে ফেলা ক্রিকেটার হীরক সেনগুপ্তকে। সব দেখে এ বছরের চুক্তিবদ্ধ বাকি ক্রিকেটারেরা উদ্বেগে রয়েছেন। ঘনিষ্ঠ মহলে কেউ কেউ স্থানীয় ক্রিকেটে খেলা নিয়েই আশঙ্কা প্রকাশ করেছেন। যদিও ক্লাবের সরকারি ক্রিকেট সচিব এ বিষয়কে কোনও গুরুত্বই দিচ্ছেন না। মঙ্গলবার তিনি বলেন, ‘‘আমার কাছে প্রত্যেক ক্রিকেটারের চুক্তিপত্র রয়েছে। চিন্তা করার কোনও কারণই নেই।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন