Mohun Bagan

উৎসবের মধ্যেই আই লিগ জয়ের শপথ বাগান ফুটবলারদের

ফুরফুরে মেজাজে থাকলেও আই লিগকে পাখির চোখ করেই মোহনবাগান যে তৈরি হচ্ছে তা এ দিন জানিয়ে দেন সবুজ-মেরুনের তারকা স্ট্রাইকার ডিপান্ডা ডিকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০১৭ ২৩:২২
Share:

সিকিম গভর্নর্স গোল্ড কাপ জয়ী মোহনবাগান দল। ছবি: মোহনবাগানের ফেসবুক সৌজন্য।

সিকিম গভর্নর্স গোল্ড কাপ জেতায় বুধবার ক্লাব তাঁবুতে পতাকা উত্তোলন করল মোহনবাগান। সবুজ-মেরুন পতাকা উত্তোলনের সময় উপস্থিত ছিলেন মোহনবাগানের অর্থ সচিব দেবাশিষ দত্ত। হাজির ছিলেন সহকারী কোচ শঙ্করলাল চক্রবর্তী সহ গোটা মোহনবাগান দল। ক্লাব কর্তা এবং ফুটবলাররা ছাড়াও ছিলেন অসংখ্য মোহনবাগান সমর্থকরা। বুধবার বিকেলের অনুষ্ঠানে বেশ খোশমেজাজেই পাওয়া যায় বাগান ফুটবলারদের।

Advertisement

তবে, ফুরফুরে মেজাজে থাকলেও আই লিগকে পাখির চোখ করেই মোহনবাগান যে তৈরি হচ্ছে তা এ দিন জানিয়ে দেন সবুজ-মেরুনের তারকা স্ট্রাইকার ডিপান্ডা ডিকা।

আরও পড়ুন: চার্লস-কাটসুমির জার্সি এল, কিন্তু নম্বর ছাড়া

Advertisement

আরও পড়ুন: ম্যানচেস্টার ইউনাইটেডের নজরে বাংলার জিতেন্দ্র

তিনি বলেন, “বেঙ্গালুরু এফসি না থাকায় এ বারের আই লিগ সহজ হবে বলে মনে করছেন অনেকে। তবে, সেটা কিন্তু কখনই হবে না। মনে রাখা দরকার গতবার আইজল এফসি তরুণ দল নিয়ে আই লিগ জিতেছিল। ফলে ট্রফি জয়ের লড়াই কঠিন হবেই। আই লিগ পাওয়ার জন্য আমরা নিজেদের সর্বস্ব দিয়ে ঝাঁপাব।”

আগামী সোমবার থেকে আই লিগের জন্য অনুশীলন শুরু করার কথা মোহনবাগানের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন