Sports News

ডার্বির রেশ ধরে রেখে গোলশূন্য ড্র মোহনবাগানের

না, ডার্বির ভাগ্য বদলাতে পারল না মোহনবাগানও। ইস্টবেঙ্গল লাজংয়ের সঙ্গে ১-১ গোলে ড্র করার পর মুম্বই এফসির সঙ্গে গোলশূন্য ড্র করল মোহনবাগান। শিলিগুড়িতে গোলশূন্য ড্র করে শহরে ফিরেই মুম্বই উড়ে গিয়েছিল দল। সন্তোষ কাশ্যপের দলের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে আটকে গেল মেরিনার্সরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৭ ২১:৪৮
Share:

না, ডার্বির ভাগ্য বদলাতে পারল না মোহনবাগানও। ইস্টবেঙ্গল লাজংয়ের সঙ্গে ১-১ গোলে ড্র করার পর মুম্বই এফসির সঙ্গে গোলশূন্য ড্র করল মোহনবাগান। শিলিগুড়িতে গোলশূন্য ড্র করে শহরে ফিরেই মুম্বই উড়ে গিয়েছিল দল। সন্তোষ কাশ্যপের দলের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে আটকে গেল মেরিনার্সরা। খেলার মানও সেই উচ্চতায় পৌঁছতে পারল না।

Advertisement

আরও খবর: ডার্বির পর আবার ড্র ইস্টবেঙ্গলের

ম্যাচ শুরুর ১৯ মিনিটের মধ্যেই গোলের মুখ খুলে ফেলেছিল হোম টিম। গোল করে ফেলেছিলেন থই সিংহ। ডানদিকে থই সিংহর শট সরাসরি চলে গিয়েছিল গোলে। মোহনবাগান গোলকিপার দেবজিৎ মজুমদারের করার কিছুই ছিল না। কিন্তু সেই গোল বাতিল করেন রেফারি। এর পর খেলায় ফেরার একটা মরিয়া চেষ্টা করে মোহনবাগান। কিন্তু সুযোগ তৈরি করেও গোলের মুখ খুলতে পারেনি মোহনবাগান। ৩৩ মিনিটে আবারও গোলের সুযোগ তৈরি করে ফেলেছিল মুম্বই। ফারুখের শট পোস্টে লেগে বাইরে চলে যায়। প্রথমার্ধের শেষের দিকে চোট পান বাগান গোলকিপার দেবজিৎ। প্রথমার্ধের শেষে আবারও সহজ সুযোগ নষ্ট করে মুম্বই।

Advertisement

প্রথমার্ধ গোল শূন্যভাবে শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধে গেম প্ল্যান পরিবর্তন করে ম্যাচে ফেরার কথা ছিল দুই দলেরই। সঙ্গে গোলের মুখ খোলাও উচিত ছিল। কিন্তু কোনওটাই হল না। দ্বিতীয়ার্ধের শুরুতেই আজহারউদ্দিন মল্লিককে তুলে বলবন্ত সিংহকে নামিয়ে গোল তুলে নেওয়ার চেষ্টা করেন কোচ সঞ্জয় সেন। কিন্তু তাতেও কোনও লাভ হয় না। এর পর সৌভিক চক্রবর্তীকে তুলে জেজে লালপেখলুয়াকে নামিয়ে ফরোয়ার্ড লাইনে লোক বাড়িয়েও গোলের ধারে কাছেও পৌঁছতে পারেনি মোহনবাগান। ৬৭ মিনিটে সনি নর্ডি বক্সের মধ্যে থেকেও গোলের সুযোগ নষ্ট করেন। শেষ পর্যন্ত কুপারেজে মুম্বই-মোহনবাগান ম্যাচ শেষ হয় গোলশূন্যভাবেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন