মরসুমের প্রথম ট্রফি সুদীপদের

রবিবার ইডেনে প্রথমে ব্যাট করে ২০ ওভারে নয় উইকেট হারিয়ে ১৫৭ রান করেন শুভময় দাসরা (২৮)। নির্ভরযোগ্য ব্যাটসম্যান সুদীপ চট্টোপাধ্যায় ৫২ বলে ৬৯ রান করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০১৮ ০৪:৩৭
Share:

সেরা: জেসি মুখোপাধ্যায় ট্রফি জিতে মোহনবাগান দল। নিজস্ব চিত্র

জেসি মুখোপাধ্যায় ট্রফি টি-টোয়েন্টির ফাইনালে ভবানীপুরকে ৫৯ রানে হারিয়ে মরসুমের প্রথম ট্রফি জিতল মোহনবাগান।

Advertisement

রবিবার ইডেনে প্রথমে ব্যাট করে ২০ ওভারে নয় উইকেট হারিয়ে ১৫৭ রান করেন শুভময় দাসরা (২৮)। নির্ভরযোগ্য ব্যাটসম্যান সুদীপ চট্টোপাধ্যায় ৫২ বলে ৬৯ রান করেন। ভবানীপুর পাল্টা ব্যাট করতে নামলে তাদের ইনিংসে ধস নামিয়ে দেন সবুজ-মেরুন শিবিরের পেসার সায়নশেখর মন্ডল (২-১৫), প্রীতম চক্রবর্তীরা (২-১৭)। তবে বাঁ হাতি স্পিনার রাজকুমার পালের দাপটই ছিল বেশি। তিনি ১৪ রান দিয়ে চার উইকেট নেন। ১৫.৫ ওভারে ৯৮ রানে অল আউট হয়ে যায় ভবানীপুর।

টি-টোয়েন্টি ক্রিকেটে ১৫৭ রানে আটকে যাওয়ার পরে বিপক্ষকে ৯৮ রানে অল আউট করে খুশি দলের অধিনায়ক শুভময়। রাতে তিনি বলেন, ‘‘দলগত প্রয়াসেই সহজ ভাবে জিততে পারলাম। তবে সুদীপ ও রাজকুমারের অবদানের কথা স্বীকার করতেই হবে।’’ রবিবার সকালে সেমিফাইনালে শ্যামবাজারের বিরুদ্ধে আট উইকেটে জিতে বিকেলে ভবানীপুরের বিরুদ্ধে খেলতে হয় মনোজ তিওয়ারিদের। সিএবি-র প্রথম ডিভিশন লিগেও ফাইনালেও উঠেছে মোহনবাগান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন