MS Dhoni

রাঁচীতে তরমুজ চাষ শুরু ধোনির

বৃহস্পতিবার ফেসবুকে একটি ভিডিয়ো পোস্ট করেছেন ধোনি। সেখানে দেখা যাচ্ছে, আরও কয়েক জনের সঙ্গে ক্ষেতে বীজ বপন করছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

Advertisement
শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২০ ০৪:০৩
Share:

নবরূপে: ঝাড়খণ্ড ক্রিকেট সংস্থার স্টেডিয়ামে কিউরেটরকে সাহায্য করতে নেমে পড়লেন ধোনি। তাঁর রোলার চালানোর ভিডিয়ো ছড়িয়ে পড়ে টুইটারে।

নিজস্ব প্রতিবেদনমহেন্দ্র সিংহ ধোনিকে নানা সময় নানা ভূমিকায় দেখা গিয়েছে। কখনও ক্রিকেট জার্সিতে বিশ্বকাপ তুলে ধরছেন তো কখনও ফৌজি পোশাকে সময় কাটাচ্ছেন সেনাবাহিনীর সঙ্গে।

Advertisement

ক্রিকেট থেকে দূরে থাকা সেই ধোনিকে এ বার দেখা গেল নতুন এক ভূমিকায়। চাষ করতে নেমে পড়লেন ‘ক্যাপ্টেন কুল’। তরমুজ চাষ!

বৃহস্পতিবার ফেসবুকে একটি ভিডিয়ো পোস্ট করেছেন ধোনি। সেখানে দেখা যাচ্ছে, আরও কয়েক জনের সঙ্গে ক্ষেতে বীজ বপন করছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। ফেসবুকে ধোনি এও লিখেছেন, ‘‘রাঁচীতে জৈব চাষ শুরু করেছি। এখন তরমুজের চাষ হচ্ছে। কুড়ি দিনের মধ্যে পেপের চাষ শুরু করব। এই প্রথম। তাই খুব উত্তেজনা হচ্ছে।’’ শুধু চাষ করা নয়, ধোনিকে দেখা গিয়েছে পিচ প্রস্তুতকারকের ভূমিকায়ও। এ দিন টুইটারে প্রকাশিত একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, ঝাড়খণ্ড ক্রিকেট সংস্থার মাঠের বাইশ গজে রোলার চালাচ্ছেন ধোনি। যা দেখে অনেকে বলতে থাকেন, পিচ তৈরিতে হাত লাগাচ্ছেন প্রাক্তন অধিনায়ক। ২ মার্চ থেকে চেন্নাই সুপার কিংসের অনুশীলনে নামার কথা ধোনির।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন