Mahendra Singh Dhoni

সিডনিতে অনুশীলনে নেমে পড়লেন ধোনি-শিখররা

বুধবার ছিল ভারতের ঐচ্ছিক অনুশীলন। তাই টেস্ট সিরিজে খেলা ক্রিকেটারদের কেউই আসেননি অনুশীলনে। ভারতের ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারের সঙ্গে মাঠে ধোনি, ধওয়ন, রায়ডুকেই শুধু দেখা গেল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

সিডনি শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৯ ১৮:১২
Share:

সিডনির নেটে ব্যাট হাতে মহেন্দ্র সিংহ ধোনি। ছবি বিসিসিআইয়ের টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে।

সিডনি পৌঁছে অনুশীলনে নেমে পড়লেন মহেন্দ্র সিংহ ধোনি, শিখর ধওয়ন, অম্বাতি রায়ডুরা। তিনজনই একদিনের স্কোয়াডে এসেছেন বিশেষজ্ঞ ক্রিকেটার হিসেবে। কেউই ছিলেন না ভারতের টেস্ট স্কোয়াডে।

Advertisement

বুধবার ছিল ভারতের ঐচ্ছিক অনুশীলন। তাই টেস্ট সিরিজে খেলা ক্রিকেটারদের কেউই আসেননি অনুশীলনে। সদ্য সোমবার শেষ হয়েছে বর্ডার-গাওস্কর ট্রফি। টেস্ট সিরিজ জেতার পর হই-হুল্লোড়ও হয়েছে। তারপর দেশে ফেরার উড়ান ধরেছেন চেতেশ্বর পূজারা, অজিঙ্ক রাহানেরা। যাঁরা রয়ে গিয়েছেন, তাঁরা বিশ্রাম নেওয়াকেই অগ্রাধিকার দিয়েছেন। ফলে, ভারতের ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারের সঙ্গে মাঠে এই তিনজনকেই শুধু দেখা গেল।

অ্যারন ফিঞ্চের অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে শনিবার। সিরিজের দ্বিতীয় ম্যাচ অ্যাডিলেডে মঙ্গলবার। মেলবোর্নে সিরিজের শেষ ম্যাচ ১৮ জানুয়ারি। তারপর নিউজিল্যান্ডে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে ভারত। এই আট ম্যাচকে বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে দেখতে চাইছে টিম ইন্ডিয়া।

Advertisement

আরও পড়ুন: এ বার আমার মেয়ের বেবিসিটার হও, ঋষভকে ট্রোল রোহিতের​

আরও পড়ুন: অশালীন মন্তব্য! হার্দিক, রাহুলকে শোকজ করল বিসিসিআই

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল ,টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন