Cricket

‘ওর কেরিয়ার শেষ করে দেবে মাহি ভাই’, স্টোকসকে সতর্ক করলেন শ্রীসন্থ

বিশ্বকাপে ভারত-ইংল্যান্ড ম্যাচে ধোনি-সুলভ ব্যাটিং করতে দেখা যায়নি বিশ্বের সেরা ফিনিশারকে। চার-ছক্কা মারার পরিবর্তে সেদিন ধোনি ও কেদার যাদব সিঙ্গলস নিচ্ছিলেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ জুন ২০২০ ১৩:৪৫
Share:

নিজের বইয়ে ধোনিকে নিয়ে বিতর্কিত মন্তব্য স্টোকসের। —ফাইল চিত্র।

গত বিশ্বকাপে ইংল্যান্ডের বিরুদ্ধে নাকি মন্থর ব্যাটিং করেছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। ইংল্যান্ডের তারকা বেন স্টোকস তাঁর বই অন ফাযার-এ এমনটাই লিখেছেন। তার পর ধোনিকে নিযে উত্তাল ক্রিকেট দুনিয়া কেউ স্টোকসের পক্ষ নিয়েছেন আবার কেউ ধোনির।

Advertisement

এ বার ভারতের প্রাক্তন অধিনায়কের পাশে দাঁড়িয়ে শ্রীসন্থ ইংল্যান্ডের তারকাকে সতর্ক করে দিয়ে বলছেন, “মাহি ভাইয়ের সব মনে থাকে। বেন স্টোকসের কেরিযার শেষ করে দেবে মাহি ভাই।”

বিশ্বকাপে ভারত-ইংল্যান্ড ম্যাচে ধোনি-সুলভ ব্যাটিং করতে দেখা যায়নি বিশ্বের সেরা ফিনিশারকে। চার-ছক্কা মারার পরিবর্তে সেদিন ধোনি ও কেদার যাদব সিঙ্গলস নিচ্ছিলেন। ভারতীযদের ব্যাটিং দেখে বিস্মিত হয়ে গিয়েছিলেন স্টোকস। নিজের বইয়ে ধোনির ব্যাটিংযের সমালোচনা করেন তিনি। শ্রীসন্থ বলছেন, আমি প্রার্থনা করছি, ভবিষ্যতে স্টোকসকে যেন আর মাহি ভাইকে বল করতে না হয়। মাহি ভাই কিন্তু সব মনে রাখে।

Advertisement

আরও পড়ুন: বিরাট সবসময়ে ফুটছে, সিংহের মতোই ওর এনার্জি, বললেন কোহালির সতীর্থ

আইপিএল হলে সেখানেই তো ধোনির সঙ্গে দেখা হবে স্টোকসের। শ্রীসন্থ বলছেন, স্টোকস এখনও এক বা দুমিলিয়ন টাকা রোজগার করছে। ধোনির সঙ্গে মাঠে দেখা হলে ওর কেরিয়ারটাই শেষ হয়ে যাবে। যত বড় অলরাউন্ডারই হোক না কেন স্টোকস, ধোনিকে আউট করতে ও পারবে না। আমি চ্যালেঞ্জ করলাম স্টোকসকে।

স্টোকসের মন্তব্য নিযে সবাই প্রতিক্রিয়া দিলেও ধোনি কিন্তু একটি শব্দও খরচ করেননি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন