‘মহম্মদ আলি কেরলের গর্ব’ এবার হাসালেন মন্ত্রীমশাই

মহম্মদ আলি নাকি ছিলেন কেরলের মানুষ। তিনি নাকি বিশ্বের দরবারে কেরালার নাম উজ্জ্বল করেছিলেন। হ্যাঁ এমনটাই বলেছেন কেরলের ক্রীড়ামন্ত্রী ইপি জয়রাজন। মহম্মদ আলি সম্পর্কে এক টেলিভিশন চ্যানেলের প্রশ্নে তিনি বলেন, তিনি সবে শুনেছেন এই খবর যে মহম্মদ আলি আমেরিকায় প্রয়াত হয়েছেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ জুন ২০১৬ ১৭:২২
Share:

মহম্মদ আলি নাকি ছিলেন কেরলের মানুষ। তিনি নাকি বিশ্বের দরবারে কেরলের নাম উজ্জ্বল করেছিলেন। হ্যাঁ এমনটাই বলেছেন কেরালার ক্রীড়ামন্ত্রী ইপি জয়রাজন। মহম্মদ আলি সম্পর্কে এক টেলিভিশন চ্যানেলের প্রশ্নে তিনি বলেন, তিনি সবে শুনেছেন এই খবর যে মহম্মদ আলি আমেরিকায় প্রয়াত হয়েছেন। এর পরই আসল ঘটনাটা ঘটান তিনি। তিনি বলেন, ‘‘মহম্মদ আলি কেরলের একজন নাম করা ক্রীড়াবিদ ছিলেন। তিনি একজন যিনি সোনা জিতে বিশ্বের দরবারে কেরলের নাম উজ্জ্বল করেছিলেন।’’ টেলিভিশন চ্যানেলে সেটা লাইভ হচ্ছিল। যদিও অ্যাঙ্কর বুদ্ধি করে ভিডিওটি কেটে দেন। এর মধ্যেই সেই মন্ত্রী মহম্মদ আলির মেয়ের জন্য চাকরী ও ৫ লাখ টাকার অনুদানও ঘোষণা করে দেন।

Advertisement

আগের দিনই অনাদি পটেল নামে একজন মহম্মদ আলিকে শ্রদ্ধা জানাতে টুইট করেছিলেন, ‘‘রিপ মহম্মদ আলি। সর্বকালের সর্বশ্রেষ্ঠ ফুটবলার। মারাদোনা, মেসি, রোনাল্ডোর চেয়ে অনেক গুণে ভাল!’’

আরও খবর

Advertisement

রিপ! ফুটবলার মহম্মদ আলি প্রয়াত!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন