Mumbai beat Pune

পুণেকে ১-০ গোলে হারিয়ে দিল মুম্বই সিটি এফসি

হাবাসের নতুন শুরুটা ভাল হল না। কলকাতার পর এ বার পুণেতে যোগ দিয়েছিলেন কোচ হাবাস। কিন্তু তৃতীয় আইএসএল-এর শুরুটা হেরেই করতে হল হাবাসকে। সোমবার মুম্বইয়ের কাছে ১-০ গোলে হেরে গেল পুণে। মুম্বইয়ের জার্সি গায়ে ইন্ডিয়ান সুপার লিগে শুরু হয়ে গেল ফোরলানের যাত্রাও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০১৬ ২২:৫৩
Share:

পুণে সিটি ০

Advertisement

মুম্বই সিটি ১ (ডেফেডেরিকো)

হাবাসের নতুন শুরুটা ভাল হল না। কলকাতার পর এ বার পুণেতে যোগ দিয়েছিলেন কোচ হাবাস। কিন্তু তৃতীয় আইএসএল-এর শুরুটা হেরেই করতে হল হাবাসকে। সোমবার মুম্বইয়ের কাছে ১-০ গোলে হেরে গেল পুণে। মুম্বইয়ের জার্সি গায়ে ইন্ডিয়ান সুপার লিগে শুরু হয়ে গেল ফোরলানের যাত্রাও। শুরু হল জয় দিয়েই। প্রথমার্ধটা ছিল সমানে সমানেই। গোলের মুখ খুলতে পারেনি কোনও দলই। দু’পক্ষরেই লক্ষ্য ছিল একে অপরকে মেপে নেওয়া।

Advertisement

৬৮ মিনিটে মুম্বইয়ের হয়ে গোলের মুখ খোলেন আদ্রিয়ান ডেফেডেরিকো। শেহনাজ থেকে আনোয়ার হয়ে বল পেয়ে গিয়েছিলেন ফোরলান। সেখান থেকে ফোরলানের একটা ফ্লিক ধরে ডেফেডেরিকোর বাঁ পায়ের শট চলে যায় গোলে। আর এক কলকাতায় খেলে যাওয়া গোলকিপার এদেল বেটে তখন গোলের নিচে দাঁড়িয়ে দর্শকের ভূমিকায়। এর পর আবারও সুযোগ এসে গিয়েছিল মুম্বইয়ের সামনে। কিন্তু ব্যবধান বারেনি। শেষের দিকে ম্যাচের ফেরার জন্য একটা মরিয়া লড়াই দিলেও কাজের কাজ কিছু হয়নি। ম্যাচ শেষ হয় ১-০ গোলেই।

চার ম্যাচ নির্বাসিত পুণে কোচ হাবাস এদিন বসতে পারেননি রিজার্ভ বেঞ্চে।

আরও খবর

মশলাহীন আইএসএল ম্যাচে পাশ নম্বর পেয়ে গেলেন মলিনা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন