IPL 2021

আইপিএলে খেলেছেন ৪ দলে, ডেল স্টেন সেরা বাছলেন অন্য দলকে

সম্প্রতি টুইটারে সমর্থকদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব চালান স্টেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২১ ১৮:৪৭
Share:

ডেল স্টেনের পছন্দ মুম্বইকে। ফাইল ছবি

আইপিএল জীবনে ৪টি দলের হয়ে খেলেছেন ডেল স্টেন। শুরু হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দিয়ে। মাঝে অধুনালুপ্ত ডেকান চার্জার্স, সানরাইজার্স হায়দরাবাদ, গুজরাত লায়ন্স ঘুরে ফিরেছিলেন ব্যাঙ্গালোরেই। কিন্তু এর কোনওটিই নয়, স্টেনের কাছে সেরা আইপিএল দল মুম্বই ইন্ডিয়ান্স।

Advertisement

সম্প্রতি টুইটারে সমর্থকদের সঙ্গে প্রশ্নোত্তর পর্ব চালান স্টেন। সেখানেই তিনি লিখেছেন, “সব দলই ভাল। কিন্তু মুম্বইয়ের মধ্যে একটা আলাদা ব্যাপার রয়েছে। এ ছাড়া কোয়েটা গ্ল্যাডিয়েটর্সেও আমার অনেক বন্ধু রয়েছে। তাই ওদেরও আমি সমর্থন করি।”

কিছুদিন আগে আইপিএল নিয়ে মন্তব্য করে ভক্তদের রোষের মুখে পড়েছিলেন দক্ষিণ আফ্রিকার পেসার। তবে এ বার তিনি স্বীকার করে নিয়েছেন, পাকিস্তান সুপার লিগের থেকে ভাল আইপিএলই।

Advertisement

টুইটারে এক সমর্থক লেখেন, “স্টেন ক্রিকেট জীবনের শেষ দিকে রয়েছে। ওকে এমনিতেই নির্বাচিত করা হত না। তাই এসব বলেছে।” উত্তর দিয়ে স্টেন লিখেছেন, “তুমি ১০০ শতাংশ সত্যি বলেছ। দলে জায়গা পেলেও প্রথম একাদশে হয়তো থাকতাম না। তাই ছোটখাটো লিগে খেললে অন্তত প্রথম একাদশে একটা জায়গা নিশ্চিত থাকে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন