পরীক্ষা দিয়ে ফিরলেন সানি, মাঠে নামতে প্রস্তুত মুস্তাফিজুর

তাঁর বোলিং অ্যাকশন নিয়ে কথা উঠেছিল। সেই মতো ধর্মশালা থেকে উড়ে যেতে হয়েছিল চেন্নাইয়ে পরীক্ষা দিতে। একদিন চেন্নাইয়ে কাটিয়ে রবিবার আবার ধর্মশালায় দলের সঙ্গে যোগ দিলেন বাংলাদেশের বোলার আরাফত সানি। প্রথম ম্যাচের পরই আরাফতের বোলিং নিয়ে সংশয় প্রকাশ করেছিল ওই ম্যাচের আম্পায়ার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৬ ২২:২৭
Share:

তাঁর বোলিং অ্যাকশন নিয়ে কথা উঠেছিল। সেই মতো ধর্মশালা থেকে উড়ে যেতে হয়েছিল চেন্নাইয়ে পরীক্ষা দিতে। একদিন চেন্নাইয়ে কাটিয়ে রবিবার আবার ধর্মশালায় দলের সঙ্গে যোগ দিলেন বাংলাদেশের বোলার আরাফত সানি। প্রথম ম্যাচের পরই আরাফতের বোলিং নিয়ে সংশয় প্রকাশ করেছিল ওই ম্যাচের আম্পায়ার। সেই মতো তাঁকে পরীক্ষা দিতেও যেতে হয়। যতদিন না ফল পাওয়া যাচ্ছে ততদিন খেলায় কোনও বাঁধা নেই। যদিও এদিন ক্লান্ত থাকায় তাঁকে দলে রাখেননি কোচ।

Advertisement

এদিকে, দলের কাটার মাস্টার পুরোপুরি তৈরি মূল পর্বের জন্য। যোগ্যতা নির্ণায়ক পর্বের ম্যাচ তাঁকে নিয়ে কোনও ঝুঁকিই নিতে চায়নি টিম ম্যানেজমেন্ট। এশিয়া কাপের সময় চোট পেয়েছিলেন মুস্তাফিজুর। ১৬ মার্চ বেঙ্গালুরুতে মূল পর্বের প্রথম ম্যাচেই পাকিস্তানের বিরুদ্ধে দেখা যাওয়ার সম্ভাবনা মুস্তাফিজুরকে। বাংলাদেশ শিবির থেকে তেমনই আভাস পাওয়া গিয়েছে। এশিয়া কাপে এই পাকিস্তানকে হারিয়েছিল বাংলাদেশ। দেশে মুস্তাফিজকে ঘিরে প্রচুর প্রত্যাশা। ভারতে ভাল খেলতেও চাইবেন এই বোলার। কিছুদিন পরেই আইপিএল শুরু। সেখানে হায়দরাবাদের হয়ে খেলবেন তিনি।

আরও খবর

Advertisement

টি২০ বিশ্বকাপ: ওমানের সামনে ১৮১ রানের টার্গেট রাখল বাংলাদেশ, লাইভ...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন