পঞ্জাবকে হারিয়ে প্লে অফে মুস্তাফিজুররা

এই আইপিএল-এর প্রথম দল হিসেবে প্লে অফে পৌঁছে গেল সানরাইজার্স হায়দরাবাদ। যদিও ম্যাচের সেরা হয়েছে হেরে যাওয়া দল পঞ্জাবের হাশিম আমলা। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল পঞ্জাব।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ মে ২০১৬ ২০:১৩
Share:

কিংস একাদশ পঞ্জাব ১৭৯/৪ (২০ ওভার)

Advertisement

সানরাইজার্স হায়দরাবাদ ১৮৩/৩ (১৯.৪/২০ ওভার)

২ বল বাকি থাকতে ৭ উইকেটে জয় সানরাইজার্সের

Advertisement

এই আইপিএল-এর প্রথম দল হিসেবে প্লে অফে পৌঁছে গেল সানরাইজার্স হায়দরাবাদ। যদিও ম্যাচের সেরা হয়েছে হেরে যাওয়া দল পঞ্জাবের হাশিম আমলা। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল পঞ্জাব। ওপেন করতে এসে ৫৬ বলে আমলার ৯৬ রানের ইনিংসের সৌজন্যে ৪ উইকেটে ১৭৯ রান করে পঞ্জাব। আমলা ছাড়া আর কেউ অবশ্য বড় ইনিংস খেলতে পারেননি। হায়দরাবাদের হয়ে ভুবনেশ্বর কুমার ২ উইকেট ও মুস্তাফিজুর ও হেনরিকস একটি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে এসে ১৯.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের রান তুলে নেয় হায়দরাবাদ। ওয়ার্নারের ৫২ ও যুবরাজ সিংহর অপরাজিত ৪২ রানের ইনিংসের সুবাদে ১৮০ রান তুলে নেয় সানরাইজার্স। হুদাও করেন ৩৪ রান। পঞ্জাবের হয়ে একটি করে উইকেট নেন সন্দীপ শর্মা ও অক্ষর পটেল। অক্ষরের বলে হিট উইকেট হন ওয়ার্নার। রান আউট হন ধবন।

আরও খবর

মুস্তাফিজুর বিস্ময়প্রতিভা, বুঝেসুঝে খরচ করতে হবে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন