shooter

Shooter Suicide: ২৮ বছরের জাতীয় স্তরের শ্যুটারের আত্মহত্যা

মোহালিতে নিজের বাড়িতে ভোর ৪টে নাগাদ গুলি করে আত্মহত্যা করেছেন নমনবীর। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২১ ১৯:০১
Share:

মোহালির বাড়িতে সোমবার ভোরে আত্মহত্যা করেন বলে জানিয়েছে পুলিশ। —প্রতীকী চিত্র

অবনী লেখারা, মণীশ নারওয়ালরা প্যারালিম্পিক্সে সোনা জিতে শ্যুটিংয়ে যখন দেশের মুখ উজ্জ্বল করছেন, তখন দেশের জাতীয় স্তরের এক শ্যুটারের আত্মহত্যার ঘটনা সামনে এল। ২৮ বছরের নমনবীর সিংহ ব্রার মোহালির বাড়িতে সোমবার ভোরে আত্মহত্যা করেন বলে জানিয়েছে পুলিশ।

জানা গিয়েছে মোহালির ৭১ নম্বর সেক্টরে নিজের বাড়িতে ভোর ৪টে নাগাদ গুলি করে আত্মহত্যা করেছেন নমনবীর। তাঁকে পরিবারের লোকজন তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। সেখানেই ময়নাতদন্ত হয়েছে।

Advertisement

এই বছর মার্চে দিল্লিতে শ্যুটিং বিশ্বকাপে মিনিমাম কোয়ালিফিকেশন স্কোর বিভাগে চতুর্থ হন এই ট্র্যাপ শ্যুটার। ২০১৫ সালে দক্ষিণ কোরিয়ার গুয়াংঝুতে বিশ্ব বিশ্ববিদ্যালয় গেমসে ডাবল ট্র্যাপে ব্রোঞ্জ জেতেন তিনি।

সানাওয়ারে লরেন্স স্কুলে পড়ার সময়ে শ্যুটিং শুরু করেন নমনবীর। চণ্ডিগড়ের ডিএভি কলেজে পড়ার সময় ২০১৩ সালে জাতীয় স্তরে প্রথম পদক পান তিনি। সর্দার সজ্জন সিংহ মেমোরিয়াল শ্যুটিং চ্যাম্পিয়নশিপে ডাবল ট্র্যাপে সোনা জেতেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন