Neeraj Chopra

Neeraj Chopra: জলের তলায় শুরু হয়ে গেল নীরজের অনুশীলন, ভাইরাল ভিডিয়ো

অলিম্পিক্সে সোনা জিতে ফেরার পর থেকেই চূড়ান্ত ব্যস্ত তিনি। বিভিন্ন জায়গায় সংবর্ধনার জন্য ছুটতে হচ্ছে। গোটা দেশের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২১ ১৭:৪৬
Share:

নীরজ চোপড়া। ফাইল ছবি

অলিম্পিক্সে সোনা জিতে ফেরার পর থেকেই চূড়ান্ত ব্যস্ত ছিলেন তিনি। বিভিন্ন জায়গায় সংবর্ধনার জন্য ছুটতে হচ্ছিল। গোটা দেশের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে তিনি। অবশেষে একটু বিরতি পেলেন নীরজ চোপড়া। অনুশীলনও শুরু করে দিলেন তিনি।

Advertisement

তবে এই অনুশীলন একটু অন্য রকম। এতদিন নীরজকে দেখা গিয়েছে অ্যাথলেটিক্স ট্র্যাকে দৌড়ে জ্যাভলিন ছুড়তে। এ বার জলের তলায়ও সেই একই কাজ করতে দেখা গেল তাঁকে। ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।

এখন মলদ্বীপের ফুয়াভেরি রিসর্টে ছুটি কাটাচ্ছেন নীরজ। কিন্তু সেখানে গিয়েও তাঁর মাথায় ঘুরছে জ্যাভলিন। মলদ্বীপের সমুদ্রে স্কুবা ডাইভিং করছিলেন তিনি। জলের তলায় থাকা অবস্থাতেই ট্র্যাকে দৌড়ে এসে জ্যাভলিন ছোড়ার ভঙ্গিমা করেন তিনি। সঙ্গের ক্যাপশনে লিখেছেন, ‘আকাশে হোক, মাটিতে হোক বা জলের তলায়। আমি সবসময় জ্যাভলিনের কথাই ভাবতে থাকি। ট্রেনিং শুরু হয়ে গিয়েছে’।

Advertisement

অলিম্পিক্স থেকে ফেরার পর এখনও ট্র্যাকে নেমে অনুশীলন শুরু করতে দেখা যায়নি নীরজকে। তবে খুব শীঘ্রই যে তিনি অনুশীলন শুরু করবেন সে কথা কিছুদিন আগেই জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন