মেসির ছবি নিয়ে জল্পনা

লিওনেল মেসি কি দাড়ি কামিয়ে ফেলেছেন? শুক্রবার দিনভর এই নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। মেসিভক্ত অনেকের বক্তব্য সোজা সাপ্টা। নতুন রূপে হাজির মেসিকে দেখে একটাই ইঙ্গিত পাওয়া যায়— শোক ভুলে ফুটবল রাজপুত্র ফের জাতীয় দলের ছেড়ে যাওয়া সিংহাসনে ফিরে আসছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ জুলাই ২০১৬ ০৪:৪৪
Share:

লা মেসিয়া অ্যাকাডেমিতে স্বপ্নের নায়কের সঙ্গে হাত মিলিয়ে খুদে ভক্তের উচ্ছ্বাস, ‘‘এই হাত আমি আর ধুচ্ছি না।’’-টুইটার

লিওনেল মেসি কি দাড়ি কামিয়ে ফেলেছেন?

Advertisement

শুক্রবার দিনভর এই নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। মেসিভক্ত অনেকের বক্তব্য সোজা সাপ্টা। নতুন রূপে হাজির মেসিকে দেখে একটাই ইঙ্গিত পাওয়া যায়— শোক ভুলে ফুটবল রাজপুত্র ফের জাতীয় দলের ছেড়ে যাওয়া সিংহাসনে ফিরে আসছেন।

জল্পনাটা ছড়ায় বার্সেলোনা মেসিদের প্র্যাকটিস সেশনের কয়েকটি ছবি ও ভিডিও এ দিন টুইটারে পোস্ট করার পর। মেসি, জেরার পিকে, তুরানদের সঙ্গে প্র্যাকটিস করার স্বপ্নের সুযোগ দেওয়া হয় ৮-১০ জন খুদে স্কুলপড়ুয়াকে। যে ছবিতে গোঁফ-দাড়ি কামানো মেসিকে বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে। এক খুদে ভক্ত তো বলেই ফেলে, ‘‘ম্যাজিকের মতো মনে হচ্ছে।’’ আর এক স্কুলপড়ুয়া মেসির সঙ্গে হাত মেলানোর পর বলে, ‘‘আমার স্বপ্ন সত্যি হয়েছে। আমি এই হাত আর ধুচ্ছি না।’’

Advertisement

মেসির ভক্তদের কারও আবার পাল্টা দাবি, বার্সা যে ছবি আর ভিডিও টুইট করেছে সেটা কোপা আমেরিকার আগে তোলা। মরসুম তখনও শেষ হয়নি। তাই মেসি দাড়ি কামিয়ে ফেলেছেন বলে যা রটছে, সেটা ঠিক নয়।

এ দিনই আবার মেসির প্রাক্তন কোচকে আর্জেন্তিনীয় মহাতারকাকে সই করানোর জোরালো দাবির মুখে পড়তে হল। তিনি বার্সেলোনার প্রাক্তন কোচ পেপ গুয়ার্দিওলা। ম্যাঞ্চেস্টার সিটির সদ্য দায়িত্ব নেওয়া গুয়ার্দিওলা ট্যাক্সিতে এক খুদে সিটি ভক্তের মুখোমুখি হন। পেপকে যে প্রশ্ন করে, ‘‘মেসি তোমার বন্ধু আমি জানি। তোমার বন্ধুকে কেন আমাদের ক্লাবে সই করতে বলছ না?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন