Coronavirus

করোনা আক্রান্ত নেমার-দি মারিয়া-লিয়ান্দ্রো

তিন তারকা করোনা আক্রান্ত হলেও তাঁদের নাম প্রকাশ করেনি সঁ জঁ।

Advertisement

সংবাদ সংস্থা 

প্যারিস  শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২০ ২৩:৫৬
Share:

করোনা হানা সঁ জঁ শিবিরে। ছবি-এএফপি।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে হারের ধাক্কা সামলে ওঠার আগেই আরও বড় ধাক্কা প্যারিস সঁ জঁ শিবিরে। করোনায় আক্রান্ত ফরাসি ক্লাবের তারকা নেমার, দি মারিয়া ও লিয়ান্দ্রো পারেদেস।

Advertisement

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে হারের পরেই নেমার-সহ ফরাসি ক্লাবের তারকা ফুটবলাররা ছুটি কাটাতে চলে গিয়েছিলেন ইবিজায়। সেখান থেকে ফেরার পরেই নেমার-এঞ্জেল দি মারিয়া-লিয়ান্দ্রো পারেদেসের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে।

নেমার-দি মারিয়ার করোনা হয়েছে বলে ফরাসি মিডিয়ায় খবর প্রচারিত হয়েছে। যদিও পারিস সঁ জঁ-র তরফে এই খবরের সত্যতা স্বীকার করা হয়নি। সংবাদ সংস্থার খবরে প্ৰকাশ যে ফরাসি লিগে চ্যাম্পিয়ন দলের তিনজন ফুটবলারের করোনা হয়েছে।

Advertisement

প্যারিস সঁ জঁ ক্লাব এক বিবৃতিতে তিন জন ফুটবলারের করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছে। যদিও ফুটবলারদের নাম প্রকাশ করা হয়নি। বলা হয়েছে আগামী দিনে সমস্ত ফুটবলার ও কোচিং স্টাফদের করোনা পরীক্ষা করা হবে।

আরও পড়ুন: ইস্টবেঙ্গল খেললে আইএসএলেরই গুরুত্ব বাড়বে, মনে করছেন প্রাক্তনীরা

আক্রান্ত হওয়ার আশঙ্কা রয়েছে গোলকিপার কেইলর নাভাসেরও। নেমারদের কোয়রান্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। তবে সঁ জঁ-র আরও ফুটবলার আক্রান্ত হতে পারেন বলে মনে করা হচ্ছে। বাকিদেরও দ্রুত করোনা পরীক্ষা করা হবে বলে জানানো হয়েছে ফরাসি ক্লাবের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন