Alfaro scored double

নর্থ-ইস্টের দ্বিতীয় জয়, হারাল গোয়াকে

তৃতীয় আইএসএল-এর শুরুটা দারুণ ভাবেই করেছিল নর্থ-ইস্ট ইউনাইটেড। ওপেনিং ম্যাচে কেরালাকে হারিয়েই শুরু করেছিল। দ্বিতীয় ম্যাচেও গোয়াকে ২-০ গোলে হারিয়ে জয় তুলে নিল নর্থ-ইস্ট ইউনাইটেড। ম্যাচ শুরুর ২০ মিনিটের মধ্যেই নর্থ-ইস্টকে এগিয়ে দিয়েছিলেন আলফারো।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০১৬ ২২:৪৯
Share:

নর্থ-ইস্ট ইউনাইটেড ২ (এমিলিয়ানো আলফারো)

Advertisement

গোয়া ০

তৃতীয় আইএসএল-এর শুরুটা দারুণ ভাবেই করেছিল নর্থ-ইস্ট ইউনাইটেড। ওপেনিং ম্যাচে কেরালাকে হারিয়েই শুরু করেছিল। দ্বিতীয় ম্যাচেও গোয়াকে ২-০ গোলে হারিয়ে জয় তুলে নিল নর্থ-ইস্ট ইউনাইটেড। ম্যাচ শুরুর ২০ মিনিটের মধ্যেই নর্থ-ইস্টকে এগিয়ে দিয়েছিলেন আলফারো। কাট্টিমনীকে ব্যাকপাস করেছিলেন লুসিও। কিন্তু বল ক্লিয়ার করতে ব্যর্থ হন কাট্টিমনী। ফিরতি বলে আলফারোর শট সরাসরি চলে যায় গোলে। পুরোপুরি গোলকিপারের ভুলেই প্রথম গোল হজম করতে হয়েছিল জিকোর দলকে।

Advertisement

প্রথম ম্যাচে জিতেই আত্মবিশ্বাসের তুঙ্গে পৌঁছে গিয়েছিল উত্তর-পূর্ব ভারতের এই দল। দ্বিতীয় ম্যাচে তাদের খেলায় সেই আত্নবিশ্বাসই প্রতি মুহূর্তে পিছনে ফেলে দিচ্ছিল গোয়াকে। ৩১ মিনিটে সুযোগ চলে এসেছিল গোয়ার সামনে। জোফরে বল পাঠিয়েছিলেন রাজুকে লক্ষ্য করে। সেখান থেকে রাজুর ক্রস জোকোরা ক্লিয়ার করে দেন। প্রথমার্ধ ১-০ গোলে শেষ করার পর দ্বিতীয়ার্ধেও একইভাবে নর্থ-ইস্টের চাপে গোলের মুখ খুলতে পারেনি গোয়া।

৬২ মিনিটে সেই আলফারোই গোয়ার সব আশা শেষ করে দেন। কাট্টিমনীর ভয়ঙ্কর গোলকিপিংয়ের জন্যই দ্বিতীয় গোল করে গেল নর্থ-ইস্ট। হোলিচরণ নার্জারির একটা ফ্লিক গোয়ান ডিফেন্সকে পুরো ছন্নছাড়া করে দিয়েছিল। সেই সুযোগেই গোলে শট নিয়েছিলেন আলফারো। গোলের নিচেই ছিলেন কাট্টিমনী। কিন্তু তাঁর পায়ের ফাঁক দিয়ে সেই বল চলে যায়।

আরও খবর

বুধবার সচিনের কেরালার বিরুদ্ধে জয়ে ফিরতে মরিয়া সৌরভের কলকাতা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন