Sports News

৮ ভেন্যুতেই উদ্বোধনী অনুষ্ঠান, নয়া চমক দশম আইপিএল-এ

এ বার আইপিএল-এ আটটি উদ্বোধনী অনুষ্ঠান। এতদিন পর্যন্ত আইপিএল-এর শুরুতে একটি উদ্বোধনী অনুষ্ঠান হত। এ বার সেটা বদলে আট ভেন্যুতে আটটি অনুষ্ঠান করা হবে। যে ভেন্যুতে যেদিন প্রথম ম্যাচ হবে সেদিন সেখানে হবে অনুষ্ঠান।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০১৭ ১৯:৩২
Share:

এ বার আইপিএল-এ আটটি উদ্বোধনী অনুষ্ঠান। এতদিন পর্যন্ত আইপিএল-এর শুরুতে একটি উদ্বোধনী অনুষ্ঠান হত। এ বার সেটা বদলে আট ভেন্যুতে আটটি অনুষ্ঠান করা হবে। যে ভেন্যুতে যেদিন প্রথম ম্যাচ হবে সেদিন সেখানে হবে অনুষ্ঠান। সোমবার আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্ল এদিন এই কথা জানিয়েছেন। এটা যে তাঁরই পরিকল্পনা সেটা সরাসরি না বললেও সর্ব সম্মতি ক্রমে যে সেই পরিকল্পনা গৃহিত হয়েছে সেটাও তিনি জানাতে ভোলেননি। তিনি বলেন, ‘‘যদি বলি এটা শুধু আমার পরিকল্পনা তা হলে ঠিক হবে না। সবাই মিলে বসে আমরা এটা সিদ্ধান্ত নিয়েছি যে সব হোস্ট ভেন্যুতে একটি করে উদ্বোধনী অনুষ্ঠান হবে। যাতে সব শহরের ক্রিকেটপ্রেমীরাই এই অনুষ্ঠানের আনন্দ নিতে পারেন।’’

Advertisement

আরও খবর: দশম আইপিএলে আট দলের হয়ে কারা হতে পারেন গেমচেঞ্জার

গত বছরের তুলনা টেনে আইপিএল-এর চেয়ারম্যানের মত, গত বছরের আইপিএল ছিল বিরাট কোহালির। সঙ্গে যুজবেন্দ্র চাহাল, মুস্তাফিজুর রহমানদের মতো নুতন মুখদের উঠে আসার। বিরাটের প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গেল রাজীব শুক্লকে। তাঁর মতে, গত বছর আইপিএল-এর মুখ হয়ে উঠেছিলেন বিরাট। সঙ্গে গত বছরই আইপিএল-এর ভেন্যু হিসেবে উদ্বোধন হয়েছিল কানপুর। শুক্লর নিজের রাজ্য। এ বার নতুন পদক্ষেপ সব ভেন্যুতে উদ্বোধনী অনুষ্ঠান।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন