ঘুষ নয়

ছ’বছর পর পাকিস্তানে প্রথম আন্তর্জাতিক দল হিসেবে জিম্বাবোয়ের ক্রিকেট সফর। তাতেও কি ঘুষের কলঙ্ক? পাকিস্তান বোর্ডের চেয়ারম্যান শাহরিয়র খান ঘুষের কথা সাফ উড়িয়ে দিলেন শনিবার। জিম্বাবোয়েকে সফরের খরচপত্র সামলাতে প্রায় পাঁচ লক্ষ মার্কিন ডলার দেওয়া হয়েছে সেটা অবশ্য স্বীকার করেন তিনি। সঙ্গে বলেন, ‘‘দু’দেশের বোর্ডের সম্মতিতেই সিরিজটা হয়েছে। শুক্রবারই আমাদের প্রধানমন্ত্রী জিম্বাবোয়ে প্রেসিডেন্টকে এ জন্য ধন্যবাদও জানিয়েছেন।’’

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ জুন ২০১৫ ০৩:৪৪
Share:

ছ’বছর পর পাকিস্তানে প্রথম আন্তর্জাতিক দল হিসেবে জিম্বাবোয়ের ক্রিকেট সফর। তাতেও কি ঘুষের কলঙ্ক? পাকিস্তান বোর্ডের চেয়ারম্যান শাহরিয়র খান ঘুষের কথা সাফ উড়িয়ে দিলেন শনিবার। জিম্বাবোয়েকে সফরের খরচপত্র সামলাতে প্রায় পাঁচ লক্ষ মার্কিন ডলার দেওয়া হয়েছে সেটা অবশ্য স্বীকার করেন তিনি। সঙ্গে বলেন, ‘‘দু’দেশের বোর্ডের সম্মতিতেই সিরিজটা হয়েছে। শুক্রবারই আমাদের প্রধানমন্ত্রী জিম্বাবোয়ে প্রেসিডেন্টকে এ জন্য ধন্যবাদও জানিয়েছেন।’’ আগামী বছর আমিরশাহিতে পেশাদার টি-টোয়েন্টি লিগ চালুর কথাও জানান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন