Hockey

খেলে না পারলেও নেচে মন জয় করলেন পাকিস্তানের হকি খেলোয়াড়রা

সেখানে বলিউডি গানের তালে পাকিস্তানের খেলোয়াড়দের নাচ হৃদয় জিতে নিয়েছে দর্শকদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৮ ০৯:৪০
Share:

ম্যাসকট ওলির সঙ্গে নাচছেন পাকিস্তানের খেলোয়াড়রা। ছবি হকি ইন্ডিয়ার টুইটার হ্যান্ডেল থেকে।

চলতি পুরুষদের হকি বিশ্বকাপে পাকিস্তান দলের খেলা দর্শকদের মন কাড়েনি। সম্প্রতি ওড়িশার ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামের সমর্থকদের সঙ্গে দেখা করতে ফ্যান ভিলেজে যায় পাকিস্তান দল। সেখানে বলিউডি গানের তালে পাকিস্তানের খেলোয়াড়দের নাচ হৃদয় জিতে নিয়েছে দর্শকদের। মহম্মদ ইরফান বিশ্বকাপের ম্যাসকট ‘অলি’-র সঙ্গে শুরু করেন ভাঙড়া। তাঁর সঙ্গে যোগ দেয় গোটা দল।

Advertisement

তবে শুধু পাকিস্তান নয়, মালয়েশিয়া, জার্মানি ও নেদারল্যান্ডসের খেলোয়াড়রাও ফ্যান ভিলেজে ম্যাসকট অলি সঙ্গে কোমর দুলিয়েছেন।

দর্শকদের সামনে নাচার পর নেদারল্যান্ডসের অধিনায়ক বিলি বাক্কের বলেছেন, ‘‘আমরা দর্শকদের ভালবাসি। তাই এখানে আসতে পেরে আমরা খুব খুশি।’’ ভারতীয় খাবারের প্রতি তাঁর ভালবাসার কথাও গোপন করেননি বিলি।

Advertisement

আরও পড়ুন: সেরা পাঁচে এই ইনিংস থাকবে, বলছেন নায়ক

ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামের ১৮ হাজার বর্গ মিটার এলাকা জুড়ে বানানো হয়েছে বিশ্বকাপের ফ্যান ভিলেজ। দর্শকদের বিভিন্ন কার্যকলাপে যুক্ত করার জন্যই বানানো হয়েছে এই ভিলেজ।

গ্রুপ স্টেজের ম্যাচে জার্মানির কাছে হেরে যাওয়ার পর, মালয়েশিয়ার সঙ্গে বহু কষ্ট করে ১-১ ড্র করে পাকিস্তান হকি দল। আগামী ৯ ডিসেম্বর গ্রুপ পর্যায়ের শেষ ম্যাচে তারা মুখোমুখি হবে নেদারল্যান্ডসের।

আরও পড়ুন: খোয়াজার ক্যাচে মুগ্ধ পন্টিং থেকে গিলি

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি।ক্রিকেট খেলারসব আপডেট আমাদেরখেলাবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন