Sports News

বহিষ্কৃত ক্রিস্টাল প্যালেস ম্যানেজার ফ্র্যাঙ্ক দে বোয়ার

যা খবর দক্ষিণ লন্ডনের এই ক্লাব মুখিয়ে রয়েছে প্রাক্তন জাতীয় দলের কোচ রয় হজসনের জন্য। কথাবার্তাও অনেকদূর এগিয়েছে। ক্রিস্টাল প্যালেসের চেয়ারম্যান স্টিভ পারিশ রবিবার টুইটারে ফ্যানদের সঙ্গে কথা বলেন। যেখানে দেখা যায় ১-০ হারের পর চূড়ান্ত হতাশ সমর্থকরা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৭ ১৯:১১
Share:

ক্রিস্টাল প্যালেসের বিদায়ী কোচ ফ্র্যাঙ্ক দে বোয়ার। ছবি: এএফপি।

প্রিমিয়র লিগে খারাপ শুরু। যার জন্য সরিয়ে দেওয়া হল ম্যানেজারকে। প্রথম চার ম্যাচে হারতে তো হয়েছেই এমন কী গোলের খাতাও শূন্য ক্রিস্টাল প্যালেসের। দলের খারাপ পারফরমেন্সের জন্য বহিষ্কার করা হল ফ্র্যাঙ্ক দে বোয়ারকে। ক্লাবের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে, ‘‘ক্লাবের সঙ্গে ফ্রাঙ্ক দে বোয়ার সব সম্পর্ক ছিন্ন করা হল। আমাদের তরফ থেকে অনেক ধন্যবাদ ফ্রাঙ্ককে তাঁর কাজের জন্য। অনেক শুভেচ্ছা। নতুন ম্যানেজার দ্রুতই নির্বাচিত করা হবে।’’

Advertisement

আরও পড়ুন

মিনি ডার্বি জিতে ইস্টবেঙ্গলের ঘাড়ে নিঃশ্বাস মোহনবাগানের

Advertisement

মেসির হ্যাটট্রিকে লিগ শীর্ষে বার্সেলোনা

যা খবর দক্ষিণ লন্ডনের এই ক্লাব মুখিয়ে রয়েছে প্রাক্তন জাতীয় দলের কোচ রয় হজসনের জন্য। কথাবার্তাও অনেকদূর এগিয়েছে। ক্রিস্টাল প্যালেসের চেয়ারম্যান স্টিভ পারিশ রবিবার টুইটারে ফ্যানদের সঙ্গে কথা বলেন। যেখানে দেখা যায় ১-০ হারের পর চূড়ান্ত হতাশ সমর্থকরা। এর পর তিনি লেখেন, ‘ফ্যানরা খুব হতাশ। ম্যানেজমেন্ট ও প্লেয়াররাও একই রকম ভাবে হতাশ। আমরা জানি আমরা এর থেকে অনেক ভাল খেলতে পারি।’’ তিনি আরও লেখেন, ‘‘চারটি ম্যাচ আমরা খেলে ফেলেছি। খুব খারাপ শুরু। কিন্তু আমাদের একসঙ্গে থাকতে হবে।’’

এখনও পর্যন্ত ক্রিস্টাল প্যালেস চার ম্যাচে সাত গোল হজম করেছে, একটি গোল করতে পারেনি। হারতে হয়েছে হাডার্সফিল্ড, লিভারপুল, সোয়ানসি ও বার্ণলের বিরুদ্ধে। ১৯২৪-২৫ প্রেস্টনের পর ক্রিস্টাল প্যালেসই প্রথম দল যারা গোলের খাতা না খুলে প্রথম চারটে ম্যাচই হারল। মাত্র ৮৫ দিনই ক্রিস্টালের সঙ্গে ঘর করতে পারলেন দে বোয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন