দলের সঙ্গে গেলেন না, পোগবাকে নিয়ে নাটক

পরিস্থিতি যা, তাতে এমিরেটসে ম্যান ইউকে হয়তো পোগবাকে ছাড়াই নতুন বছরের প্রথম দিন খেলতে হবে মিকেল আর্তেতার আর্সেনালের বিরুদ্ধে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২০ ০৫:৪৭
Share:

পল পোগবা।—ছবি এএফপি।

পল পোগবাকে ছাড়াই ম্যাঞ্চেস্টার ইউনাইটেড খেলতে গেল আর্সেনালের বিরুদ্ধে। স্টকপোর্ট স্টেশন থেকে সোলসার তাঁর দল নিয়ে লন্ডনে গেলেন ২৬ বছর বয়সি ফরাসি তারকাকে ছাড়াই।

Advertisement

পরিস্থিতি যা, তাতে এমিরেটসে ম্যান ইউকে হয়তো পোগবাকে ছাড়াই নতুন বছরের প্রথম দিন খেলতে হবে মিকেল আর্তেতার আর্সেনালের বিরুদ্ধে। সোলসার মঙ্গলবার সাংবাদিক সম্মেলনে জানিয়েছিলেন, ফরাসি তারকার উপরে নির্ভর করছেন তিনি। কিন্তু হঠাৎই আবার কী হল তা নিয়ে মারাত্মক ধোঁয়াশা তৈরি হয়েছে।

নিউক্যাসল ও ওয়াটফোর্ডের বিরুদ্ধে খেললেও বার্নলি ম্যাচে পোগবাকে পাননি সোলসার। তিনি চলে যান রবিবার ফ্রান্সে একটা চ্যারিটি ম্যাচ দেখতে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিয়োতে দেখা যায়, পোগবা সাইডলাইনের বাইরে দাঁড়িয়ে কোচের মতো তাঁর ভাইদের উৎসাহ দিচ্ছেন। যে ছবি দেখে অনেকেই কটাক্ষ করেন। অনেকে অবশ্য মনে করছেন, পোগবা সরাসরি দলের সঙ্গে যোগ দেবেন। তবে সোলসার যে বিষয়টি নিয়ে অন্ধকারে, তা স্পষ্ট করে দিয়েছেন। মন্তব্য করেন, ‘‘হতে পারে ও লন্ডনে দলের সঙ্গে যোগ দেবে। হতে পারে, এখনও সুস্থ হয়নি।’’ ব্রিটিশ প্রচারমাধ্যমের খবর, ম্যান ইউ কর্তারা ক্ষিপ্ত। গোড়ালিতে চোট পাওয়ার পরেও পোগবাকে দেখা গিয়েছে, এনবিএ-তে বাস্কেটবল খেলতে বা একটা বিয়ের অনুষ্ঠানে নাচতে। তা হলে কি সত্যিই জুভেন্টাস, রিয়াল মাদ্রিদ বা বার্সেলোনার মতো কোনও ক্লাবে চলে যাচ্ছেন তিনি?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন