ইপিএল

আবার স্বমহিমায় পোগবা

রবিবার জয়ের সরণিতে ফিরল ম্যাঞ্চেস্টার সিটিও। তারা সাউদাম্পটনকে হারাল ৩-১ গোলে। গোল করলেন দাভিদ সিলভা, জেমস ওয়ার্ড প্রাউস (আত্মঘাতী) ও সের্খিয়ো আগুয়েরো। এই জয়ের ফলে প্রিমিয়ার লিগে গত বারের চ্যাম্পিয়ন  ম্যান সিটি আবার লিগ টেবলের দু’নম্বরে উঠে এল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৮ ০৪:১৬
Share:

জোড়া গোল করলেন পল পোগবা।—ছবি রয়টার্স।

সাউদাম্পটন ১ • ম্যান সিটি ৩

Advertisement

ম্যান ইউনাইটেড ৪ • বোর্নমুথ ১

জোসে মোরিনহোর জমানায় নিজের খেলায় চেনা ছন্দটাই হারিয়ে গিয়েছিল পল পোগবার। আর পর্তুগিজ ম্যানেজার বরখাস্ত হতেই ফের স্বমহিমায় ফরাসি তারকা। আগের ম্যাচের মতোই ওল্ড ট্র্যাফোর্ডে রবিবার আবার জোড়া গোল করলেন পল পোগবা। যে ম্যাচে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ৪-১ হারাল বোর্নমুথকে। অন্য দু’টি গোল করলেন মার্কাস র‌্যাশফোর্ড ও রোমেলু লুকাকু। নতুন ম্যানেজার ওয়ে গুন্নার সোলসার দায়িত্ব নেওয়ার পরে টানা তিন ম্যাচে জিতল ‘রেড ডেভিলস’।

Advertisement

রবিবার জয়ের সরণিতে ফিরল ম্যাঞ্চেস্টার সিটিও। তারা সাউদাম্পটনকে হারাল ৩-১ গোলে। গোল করলেন দাভিদ সিলভা, জেমস ওয়ার্ড প্রাউস (আত্মঘাতী) ও সের্খিয়ো আগুয়েরো। এই জয়ের ফলে প্রিমিয়ার লিগে গত বারের চ্যাম্পিয়ন ম্যান সিটি আবার লিগ টেবলের দু’নম্বরে উঠে এল। শীর্ষে থাকা লিভারপুলের সঙ্গে তাদের পয়েন্টের ব্যবধান কমে দাঁড়াল ৭।

এ দিকে, ক্রিস্টাল প্যালেসের ঘরের মাঠ সেলহার্স্ট পার্কে গিয়েই তাদের ১-০ হারিয়ে এল চেলসি। রবিবার এই জয়ে প্রিমিয়ার লিগ টেবলে নিজেদের অবস্থান আর একটু ভাল করল মাউরিসিয়ো সাররির ক্লাব। টেবলে তারা এখন চার নম্বরে। পাঁচ নম্বরে থাকা আর্সেনালের চেয়ে তারা ৫ পয়েন্ট এগিয়ে গেল। এমন নয় যে খুব সহজে জিতেছে চেলসি। ‘দ্য ব্লুজ’-এর একমাত্র গোলটি হয় খেলার ৫১ মিনিটে। করেন চেলসির ডিফেন্সিভ মিডফিল্ডার এনগোলো কঁতে। দাভিদ লুইজ়ের থ্রু ধরে কার্যত একক কৃতিত্বে গোল করে আসেন ফরাসি বিশ্বকাপার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন