শেষ রাউন্ডে বাজিমাত উদয়নের

খেলোয়াড় জীবনে মানের এটি অষ্টম পেশাদার খেতাব। চলতি মরসুমে পিজিটিআই-এর দ্বিতীয় ট্রফি। এই জয়ে ২০১৯ সালের চূড়ান্ত পিজিটিআই অর্ডার অব মেরিটে নবম থেকে তৃতীয় স্থানে উঠে এলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০১৯ ০৩:৪৮
Share:

দুরন্ত: মরসুমে দ্বিতীয় পিজিটিআই ট্রফি জিতলেন উদয়ন। টুইটার

মরসুম শেষের গল্‌ফ টুর চ্যাম্পিয়নশিপের শেষ দিন দুরন্ত সাত আন্ডার ৬৫ স্কোর করে এক শটে চ্যাম্পিয়ন হলেন ভারতের উদয়ন মানে। জামশেদপুরে এই জয়ের পথে ভারতের পেশাদার গল‌্ফ টুরে (পিজিটিআই) নতুন রেকর্ডও গড়েন তিনি মোট ২৬ আন্ডার ২৬২ স্কোর করে। যা পিজিটিআইয়ের কোনও প্রতিযোগিতায় সব চেয়ে ভাল স্কোর। তিনি ভেঙে দেন অনির্বাণ লাহিড়ী (২০১০), শুভঙ্কর শর্মা (২০১৬) এবং রশিদ খানের (২০১৯) ২৪ আন্ডার স্কোরের রেকর্ড।

Advertisement

খেলোয়াড় জীবনে মানের এটি অষ্টম পেশাদার খেতাব। চলতি মরসুমে পিজিটিআই-এর দ্বিতীয় ট্রফি। এই জয়ে ২০১৯ সালের চূড়ান্ত পিজিটিআই অর্ডার অব মেরিটে নবম থেকে তৃতীয় স্থানে উঠে এলেন তিনি। কলকাতার শিব শঙ্কর প্রসাদ চৌরাসিয়া ১৪তম হোল পর্যন্ত দুই শটে এগিয়ে ছিলেন। তিনি শেষ করেন দ্বিতীয় স্থানে। সব মিলিয়ে তাঁর স্কোর ২৫ আন্ডার ২৬৩। পটনার আমন রাজ যুগ্ম ভাবে তৃতীয়। সঙ্গে দিল্লির চিরাগ কুমার। জয়ের পরে উচ্ছ্বসিত মানে বলেছেন, ‘‘গোটা মরসুমে দুটো জয়ে খুশি। এই প্রতিযোগিতায় এত তারকাদের ভাল পারফরম্যান্সের পরেও জিততে পেরে দারুণ লাগছে। এটাই এই ট্রফি থেকে আমার সব চেয়ে বড় প্রাপ্তি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন