Sports News

মিথ্যে বিয়ের খবর ভাইরাল হওয়ায় বিরক্ত চাহালের টুইট

সেই তালিকায় নাম উঠে এসেছিল সদ্য ভারতীয় ক্রিকেটে পা রেখেই তারকা হয়ে যাওয়া যুজবেন্দ্র চাহাল। তাঁকে নিয়ে শুরু হয়ে গিয়েছে জল ঘোলা। উল্টো দিকে নাম উঠে আসছে অভিনেত্রী তনিষ্কা কপুরের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৮ ১৫:৪৪
Share:

যুজবেন্দ্র চাহাল। ছবি: এএফপি।

বলিউড আর ভারতীয় ক্রিকেটের সম্পর্ক নতুন কিছু নয়। প্রেম থেকে বিয়ে সবেরই নজির রয়েছে এখানে। সেই শর্মিলা ঠাকুর-পটৌডি থেকে সদ্য বিরাট-অনুষ্কা। ক্রিকেট-বলিউডের সফল সম্পর্কের নজির। সেই তালিকায় নাম উঠে এসেছিল সদ্য ভারতীয় ক্রিকেটে পা রেখেই তারকা হয়ে যাওয়া যুজবেন্দ্র চাহাল। তাঁকে নিয়ে শুরু হয়ে গিয়েছে জল ঘোলা। উল্টো দিকে নাম উঠে আসছে অভিনেত্রী তনিষ্কা কপুরের।

Advertisement

অনেকদিন ধরেই চলছিল কানাঘুষো। রটে গিয়েছিল বিয়ের কথাও। দক্ষিণ এই নায়িকার সঙ্গে বার কয়েক দেখাও গিয়েছেন এই লেগ স্পিনারকে। তাঁকে নিয়ে এই আলোচনার খবরে রীতিমতো বিরক্ত চাহাল। টুইটারে তাঁর প্রতিক্রিয়াও জানালেন। যেখানে তিনি স্পষ্ট করে দিয়েছেন কোনও ভাবেই এই খবরের কোনও সত্যতা নেই।

চাহাল সেই টুইটে লেখেন, ‘‘আমি এই পোস্ট করছি এটা জানাতে যে আমার জীবনে কিছুই চলছে না। আমি বিয়েও করছি না। তনিশা আর আমি খুব ভাল বন্ধু। সংবাদ মাধ্যমের কাছে অনুরোধ, বানানো খবর দেবেন না। আমার ব্যাক্তি জীবনকে সম্মান করুন।’’

Advertisement

আরও পড়ুন ২০১৯ বিশ্বকাপ খেলেই অবসর নেবেন যুবরাজ

আরও পড়ুন ২০১৯ বিশ্বকাপ খেলেই অবসর নেবেন যুবরাজ🙏🙏 (_)

আরও পড়ুন ২০১৯ বিশ্বকাপ খেলেই অবসর নেবেন যুবরাজ (_)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন