Sports News

চুরি যাওয়া মোবাইল ফোন পেলেন ধোনি

যে সময় ধোনিদের হোটেলে আগুন লেগেছিল তখন রেস্টুরেন্টে ব্রেটফাস্ট করছিল পুরো ঝাড়খণ্ড টিম। ঘরেই ফোন রেখে এসেছিলেন তিনি। পরে দেখা যায় সব থাকলেও ধোনি তিনটি মোবাইল ফোন নেই তার মধ্যে। সেই তালিকায় ছিল একটি আই ফোনও।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ মার্চ ২০১৭ ১৪:৪১
Share:

যে সময় ধোনিদের হোটেলে আগুন লেগেছিল তখন রেস্টুরেন্টে ব্রেটফাস্ট করছিল পুরো ঝাড়খণ্ড টিম। ঘরেই ফোন রেখে এসেছিলেন তিনি। পরে দেখা যায় সব থাকলেও ধোনি তিনটি মোবাইল ফোন নেই তার মধ্যে। সেই তালিকায় ছিল একটি আই ফোনও। সেদিনই দ্বারকা পুলিশ স্টেশনে মোবাইল চুরি যাওয়ার অভিযোগ দায়ের করেন ধোনি। যদিও পরে সেই ফোন পাওয়া যায় হোটেলেরই কর্মচারীদের কাছ থেকে। পুলিশের তরফে পরে জানানো হয়, আসলে কর্মীরা যখন ঘর পরিষ্কার করতে যান তখন ফোনগুলো ঘরেই ছিল। তাঁরাই সেই ফোনগুলো নিয়ে নেয়। কিন্তু তাঁরা জানতেন না এই ফোন কার। যখন পুলিশের তরফে তদন্ত করা হয় তখন তাঁরা স্বীকার করে নিয়ে সেই ফোন ফেরৎ দেয়।

Advertisement

আরও খবর: ধোনিদের হারিয়ে বিজয় হাজারের ফাইনালে বাংলা

শুক্রবারের ঘটনা। সেদিনই বাংলার সঙ্গে বিজয় হাজারে ট্রফির সেমিফাইনাল ম্যাচ ছিল ঝাড়খণ্ডের। কিন্তু ধোনিদের হোটেলে আগুন লাগায় সেই ম্যাচ পিছিয়ে দেওয়া হয় শনিবার। যে ম্যাচ ইতিমধ্যেই হেরে ছিটকে গিয়েছেন ধোনিরা। তার পর মোবাইল খোয়া যাওয়ার অভিযোগ পুলিশে জানান ধোনি। রবিবারই সেই ফোন উদ্ধার করে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন