Virat Kohli

কোহালিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন প্রিমিয়ার লিগের তারকারা

ইংলিশ প্রিমিয়ার লিগের যে তারকারা ভিডিয়ো বার্তায় বিরাটকে শুভেচ্ছা জানিয়েছেন, তাঁরা হলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কিংবদন্তি রায়ান গিগস, লিভারপুলের তারকা সাদিও মানে, ম্যাঞ্চেস্টার সিটির বার্নার্দো সিলভা, চেলসির তারকা মার্কোস আলোনসো।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০১৯ ১১:৩৩
Share:

বিরাট হাসি। এ ভাবেই কোহালিকে দেখতে চান ভক্তরা। ছবি: পিটিআই।

আজ ভারত অধিনায়ক বিরাট কোহালির ৩১তম জন্মদিন। জন্মদিনে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে ভুটানে রয়েছেন তিনি। বাংলাদেশের বিরুদ্ধে চলতি টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে তাঁকে। ইনদওরে ১৪ নভেম্বর থেকে শুরু হতে চলা প্রথম টেস্টে ফের ব্যাট হাতে দেখা যাবে তাঁকে। তারপর ২২ নভেম্বর থেকে ইডেনে ঐতিহাসিক গোলাপি বলে দিন-রাতের টেস্টে খেলবেন তিনি।

Advertisement

এই মুহূর্তে না খেললেও বিরাট কোহালির জন্মদিন নিয়ে আবেগে ভাসছেন ক্রিকেটপ্রেমীরা। শুধু ক্রিকেটপ্রেমীরাই নন, শুভেচ্ছা জানানোর তালিকায় রয়েছেন নিখাদ বিরাটপ্রেমীরাও। ইংলিশ প্রিমিয়ার লিগের ফুটবলাররা যেমন জন্মদিনে শুভেচ্ছা পাঠিয়েছেন তাঁকে।

ইংলিশ প্রিমিয়ার লিগের যে তারকারা ভিডিয়ো বার্তায় বিরাটকে শুভেচ্ছা জানিয়েছেন, তাঁরা হলেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কিংবদন্তি রায়ান গিগস, লিভারপুলের তারকা সাদিও মানে, ম্যাঞ্চেস্টার সিটির বার্নার্দো সিলভা, চেলসির তারকা মার্কোস আলোনসো। ফুটবলজগতের তারকাদের এ ভাবে বিরাট-শুভেচ্ছা অভিনব। কোহালি যেন জন্মদিনে ক্রিকেট ও ফুটবলকে মিলিয়ে দিলেন হঠাৎই।

Advertisement

আরও পড়ুন: ‘প্রত্যেক বছর ঘরের মাঠে গোলাপি বলে টেস্ট খেলবে ভারত’​

আরও পড়ুন: দিল্লির ভাড়াবাড়ি থেকে স্বপ্নের উত্তরণ, বিরাটের জীবনে খ্যাতির সঙ্গে এসেছে বিতর্ক ও একাধিক সম্পর্ক​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন