সংবর্ধনায় হয়তো প্রধানমন্ত্রী

রবিবার বিশ্বকাপ ফাইনালে ইংল্যান্ডের কাছে হেরে রানার্স হওয়ার পরে ঝুলনদের সবার একসঙ্গে আসা হচ্ছে না। দফায় দফায় আসতে হচ্ছে। অধিনায়ক মিতালি বুধবার সকালেই চলে আসছেন এব‌ং মুম্বই বিমানবন্দরের কাছে এক পাঁচতারা হোটেলে সাংবাদিকদের মুখোমুখিও হবেন তিনি ও কয়েকজন সতীর্থ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৬ জুলাই ২০১৭ ১১:৪০
Share:

আজ, বুধবার দেশে ফিরছেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের সদস্যরা। বৃহস্পতিবার নয়াদিল্লিতে বোর্ডের পক্ষ থেকে এক সংবর্ধনাও দেওয়া হবে। যে অনুষ্ঠানে থাকতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। রবিবার বিশ্বকাপ ফাইনালে ইংল্যান্ডের কাছে হেরে রানার্স হওয়ার পরে ঝুলনদের সবার একসঙ্গে আসা হচ্ছে না। দফায় দফায় আসতে হচ্ছে। অধিনায়ক মিতালি বুধবার সকালেই চলে আসছেন এব‌ং মুম্বই বিমানবন্দরের কাছে এক পাঁচতারা হোটেলে সাংবাদিকদের মুখোমুখিও হবেন তিনি ও কয়েকজন সতীর্থ।

Advertisement

পরের দিন সকালে নয়াদিল্লিতে এক সংবর্ধনা অনুষ্ঠান করছে বোর্ড। যেখানে প্রধানমন্ত্রীও থাকতে পারেন বলে খবর। তিনি যাতে থাকতে পারেন, সে জন্যই অনুষ্ঠানটি রাজধানীতে করা হচ্ছে বলে বোর্ড সূত্রে খবর। সকাল দশটা নাগাদ মানসিংহ রোডের এক পাঁচতারা হোটেলে এই অনুষ্ঠান হবে বলে জানিয়েছে বোর্ড। এ দিকে হরমনপ্রীত কৌরের পর এ বার মিতালিদের উইকেট কিপার সুষমা বর্মাকেও ডিএসপি পদ দেওয়ার প্রস্তাব দিল হিমাচল সরকার। সিমলার হিমরি গ্রামের মেয়ে সুষমা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন