Priya Prakash Varrier

সকলের হৃদয়ে ঝড় তোলা প্রিয়ার অন্তরে কে?

নিজের হাসি এবং চাহনি দিয়ে ইতিমধ্যেই হাজার হাজার পুরুষের হৃদয়ে ঝড় তুলেছেন তিনি। ইন্টারনেট সেনসেশন হয়ে ওঠা মালয়ালম অভিনেত্রী প্রিয়া প্রকাশ বারিয়ারর জনপ্রিয়তা দেশের বাইরে ছড়িয়ে পড়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০১৮ ১২:৪৮
Share:

অভিনেত্রী প্রিয়া প্রকাশ বারিয়ারের এই ভঙ্গিতেই মাত তাঁর ভক্তেরা। ছবি: সংগৃহীত।

নিজের হাসি এবং চাহনি দিয়ে ইতিমধ্যেই হাজার হাজার পুরুষের হৃদয়ে ঝড় তুলেছেন তিনি। ইন্টারনেট সেনসেশন হয়ে ওঠা মালয়ালম অভিনেত্রী প্রিয়া প্রকাশ বারিয়ারর জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে দেশের বাইরেও। তাঁর ভক্ত তালিকায় রয়েছেন কিউই স্পিডস্টার লুঙ্গ এনগিডিও।

Advertisement

কিন্তু, যে প্রিয়াকে নিয়ে এত হইচই ভক্তদের মধ্যে, যাঁকে ঘিরে উত্তাল যুবকদের হৃদয়, তাঁর অন্তরে কে আছেন?

জবাবটা নিজেই দিলেন প্রিয়া। ইন্ডিয়া টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়া জানিয়েছেন, প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনিই তাঁর প্রিয় ক্রিকেটার।

Advertisement

আরও পড়ন: প্রিয়ার ফ্যান এই প্রোটিয়া ক্রিকেটার!

আরও পড়ুন: বাংলা বলতে কী মনে পড়ে? প্রিয়ার উত্তর ‘রবীন্দ্রনাথ’

তাঁর আগামী ছবির সেই ভাইরাল হওয়া দৃশ্য প্রসঙ্গে প্রিয়া বলেন, “আসলে পরিচালক এমন কিছু শট নিতে চেয়েছিলেন, যেটা হিরো এবং আমার মধ্যে দারুণ ভাবে ফুটে ওঠে। সেই মতোই তিনি আমায় বলেছিলেন আমি যদি ভ্রু নাঁচিয়ে এবং চোখ মারতে পারি তা হলে ভাল হয়। আমি ওঁকে জানিয়েছিলাম, চেষ্টা করে দেখতে পারি। কোনও পরিকল্পনা ছিল না। পুরোটাই স্বতঃস্ফূর্ত। কখনই ভাবিনি এটা এ ভাবে ছড়িয়ে পড়বে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন