লিগের শুরুতে ঝামেলা

আইএফএ-র অপেশাদারিত্বের মাশুল গুনে কলকাতা লিগের প্রথম ডিভিশনের তিনটি ম্যাচই বাতিল হয়ে গেল শনিবার। এ দিন চাকদহ স্টেডিয়ামে পোর্ট ট্রাস্ট এবং মিলনবীথির ম্যাচ ছিল। ক্রীড়াসূচি অনুযায়ী সময় মতো দুই টিম এবং রেফারিরা পৌঁছে দেখেন, গেটে তালা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১০ জুলাই ২০১৬ ০৩:৩৩
Share:

আইএফএ-র অপেশাদারিত্বের মাশুল গুনে কলকাতা লিগের প্রথম ডিভিশনের তিনটি ম্যাচই বাতিল হয়ে গেল শনিবার।

Advertisement

এ দিন চাকদহ স্টেডিয়ামে পোর্ট ট্রাস্ট এবং মিলনবীথির ম্যাচ ছিল। ক্রীড়াসূচি অনুযায়ী সময় মতো দুই টিম এবং রেফারিরা পৌঁছে দেখেন, গেটে তালা। ড্রেসিংরুম বন্ধ। এর পর স্টেডিয়াম কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেন দুই টিমের কর্তা এবং কোচ। স্টেডিয়াম কর্তৃপক্ষ জানিয়ে দেন, লিগের ম্যাচের কথা জানাই নেই তাঁদের। আইএফএ থেকে তাঁদের কিছুই বলা হয়নি। বরং সাড়ে তিনটে থেকে জেলা লিগের খেলা রয়েছে মাঠে। এই ঘটনায় রীতিমতো বিরক্ত দুই দলের কোচ রঞ্জন ভট্টাচার্য এবং অঞ্জন নাথ। রঞ্জন বলেন, ‘‘আমাদের কোনও স্পনসর নেই। কষ্ট করে ক্লাব চালাতে হয়। এ ভাবে খেলা ভেস্তে গেলে ক্ষতি হয়। ম্যাচের জন্য ফুটবলারদের টিফিন এবং যাওয়া-আসা নিয়ে প্রচুর টাকা খরচ হয়।’’ এ ব্যাপারে আইএফএ সচিবের সঙ্গে যোগাযোগ করা হলে দেখা যায় তাঁর ফোন বন্ধ। প্রথম ডিভিশনের অন্য দুটি ম্যাচও মাঠের জন্য বাতিল হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন