saina nehwal

সুইস ওপেনের সেমিফাইনালে মুখোমুখি হতে পারেন সিন্ধু-সাইনা

পয়া সুইস ওপেনে ছন্দে ফেরার মরিয়া চেষ্টায় পি ভি সিন্ধু এবং সাইনা নেহওয়াল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২১ ১১:০৫
Share:

ফের সাইনা-সিন্ধুর দ্বৈরথের সম্ভাবনা। ফাইল ছবি

পয়া সুইস ওপেনে ছন্দে ফেরার মরিয়া চেষ্টায় পি ভি সিন্ধু এবং সাইনা নেহওয়াল। মঙ্গলবার থেকে শুরু হচ্ছে এই প্রতিযোগিতা। সব ঠিকঠাক থাকলে সেমিফাইনালেই দেখা হতে পারে ভারতের দুই তারকা ব্যাডমিন্টন খেলোয়াড়ের।

Advertisement

জানুয়ারিতে তাইল্যান্ডে তিনটি ইভেন্টেই হতাশাজনক ফল করেছিলেন সিন্ধু। কিন্তু সুইস ওপেন ভারতীয় খেলোয়াড়দের কাছে খুবই পয়া। সাইনা এখানে পরপর দু’বার খেতাব জিতেছিলেন ২০১১ এবং ২০১২ সালে। কিদাম্বি শ্রীকান্ত (২০১৫), এইচ এস প্রণয় (২০১৬) এবং সমীর বর্মা (২০১৮) পুরুষ বিভাগে জিতেছেন আগে।

এ বারেও বিভিন্ন খেলোয়াড়দের জেতার সম্ভাবনা রয়েছে। বিশেষত ডাবলস সাত্ত্বিকসাইরাজ রানকিরেড্ডি এবং চিরাগ শেটির সম্ভাবনা উজ্জ্বল। পাশাপাশি এই প্রতিযোগিতায় চীন এবং এশিয়ার বেশিরভাগ নামী খেলোয়াড়ই খেলছেন না। ফলে সিন্ধু এবং সাইনার সামনে লড়াই আরও সহজ। অলিম্পিক্স চ্যাম্পিয়ন ক্যারোলিনা মারিন অবশ্য রয়েছেন।

Advertisement

করোনা এবং বিভিন্ন কারণে দীর্ঘদিন এই দুই তারকার মুখোমুখি সাক্ষাৎ দেখতে পারেননি ক্রীড়াপ্রেমীরা। এ বার তাঁদের সামনে সেই সুযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন