টুর ফাইনালস নিয়ে আত্মবিশ্বাসী সিন্ধু

সোমবার প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগে তাঁর দল হায়দরাবাদ হান্টার্সের একটি অনুষ্ঠানে সিন্ধু বলেছেন, ‘‘এই নিয়ে তিন নম্বর ফাইনালস আমার। প্রথম বার সেমিফাইনাল, দ্বিতীয় বার ফাইনালে পৌঁছনোর পরে এ বার আমি খেতাব জিততে চাই।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৮ ০৪:৩৩
Share:

লক্ষ্য: খেতাব জিতে মরসুম শেষ করতে মরিয়া সিন্ধু। ফাইল চিত্র

এক বার সেমিফাইনাল, তার পরের বার ফাইনালে পৌঁছলেও মরসুম শেষের ওয়ার্ল্ড টুর ফাইনালসের খেতাব অধরা পি ভি সিন্ধুর। তৃতীয় বার কি পারবেন ট্রফি জিততে?

Advertisement

সোমবার প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগে তাঁর দল হায়দরাবাদ হান্টার্সের একটি অনুষ্ঠানে সিন্ধু বলেছেন, ‘‘এই নিয়ে তিন নম্বর ফাইনালস আমার। প্রথম বার সেমিফাইনাল, দ্বিতীয় বার ফাইনালে পৌঁছনোর পরে এ বার আমি খেতাব জিততে চাই। তবে সেই লক্ষ্যে নামতে গিয়ে কোনও চাপে নেই আমি। আর পাঁচটা প্রতিযোগিতাগুলোর মতোই দেখছি ফাইনালসকে।’’ আগামী সপ্তাহে শুরু হওয়া এই প্রতিযোগিতায় তাঁর সবচেয়ে কঠিন প্রতিপক্ষ কে হতে পারেন জানতে চাইলে হায়দরাবাদি তারকা বলেছেন, ‘‘আট জন সেরা খেলোয়াড়ের মধ্যে লড়াই হবে। তাই তাদের মধ্যে খুব সামান্যই ফারাক রয়েছে। এদের মধ্যে যে কোনও খেলোয়াড়ই খেতাব জিততে পারে।’’

পাঁচটি ফাইনালে উঠে একটিও ট্রফি জিততে না পারলেও সিন্ধু বলছেন চলতি মরসুম ভালই গিয়েছে। ‘‘সবাই পাঁচটি ফাইনালে উঠে হারের কথা বলে। তবে আমি কিন্তু এই হারগুলো নিয়ে অত ভাবছি না। আমি একশো শতাংশ দিয়েছি। বাকিটা সেই দিনটার উপর নির্ভর করে। কখনও কখনও যে রকম পরিকল্পনা করা হয়, সব কিছু সেই মতো হয় না,’’ বলেছেন সিন্ধু।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন