প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগের শেষ চারে নেই সিন্ধু, সাইনারা

প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগের সেমিফাইনালে উঠতে পারল না গত বারের চ্যাম্পিয়ন পি ভি সিন্ধুর চেন্নাই স্ম্যাশার্স এবং সাইনা নেহওয়ালের আওয়াধ ওয়ারিয়র্স।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০১৮ ০৪:২২
Share:

পি ভি সিন্ধু এবং সাইনা নেহওয়াল।

গেই ঠিক হয়ে গিয়েছিল। বৃহস্পতিবার সরকারি ভাবে নিশ্চিত হয়ে গেল। প্রিমিয়ার ব্যাডমিন্টন লিগের সেমিফাইনালে উঠতে পারল না গত বারের চ্যাম্পিয়ন পি ভি সিন্ধুর চেন্নাই স্ম্যাশার্স এবং সাইনা নেহওয়ালের আওয়াধ ওয়ারিয়র্স।

Advertisement

বৃহস্পতিবার লিগের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল হায়দরাবাদ হান্টার্স এবং বেঙ্গালুরু ব্লাস্টার্স। টাইয়ে হায়দরাবাদ হান্টার্স ৬-(-১) হারাল বেঙ্গালুরু ব্লাস্টার্সকে। ফলে শুক্রবার প্রথম সেমিফাইনালে মুখোমুখি হায়দরাবাদ হান্টার্স এবং দিল্লি ড্যাশার্স। শনিবার দ্বিতীয় সেমিফাইনালে এইচ এস প্রণয়ের আহমেদাবাদ স্ম্যাশ মাস্টার্সের লড়াই বেঙ্গালুরু ব্লাস্টার্সের বিরুদ্ধে।

এ দিন টাইয়ের প্রথম ম্যাচে মিক্সড ডাবলসে হায়দরাবাদকে এগিয়ে দেন সাতউইকসাইরাজ রানকিরেড্ডি এবং পিয়া জেবাদিয়া বের্নাদেতের জুটি। তাঁরা হারান ১৫-৬, ১৪-১৫, ১৫-৯ মনু অত্রি এবং সিকি রেড্ডির জুটিকে। দ্বিতীয় ম্যাচে হায়দরাবাদের সাই প্রণীত হারান ১০-১৫, ১৫-৭, ১৫-১৪-এ চোং উয়েই ফেং-কে। তৃতীয় ম্যাচে এর পরে ক্যারোলিনা মারিনের লড়াই ছিল ক্রিস্টি গিলমোরের বিরুদ্ধে। তিনি সহজেই ১৫-৯, ১৫-৭ জিতে হায়দরাবাদকে ৩-০ এগিয়ে দেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন