Sports News

সুরেশ রায়নার ছক্কায় আহত ছ’বছরের সমর্থক

চোট অতটা গুরুতর নয়। কিন্তু যখন ব্যাট হাতে ব্রিটিশ বোলারদের একের পর এক বল মাঠের বাইরে পাঠাচ্ছেন সুরেশ রায়না তখনই গ্যালারিতে ঘটে গেল এই ঘটনা। জানা গেল অনেক পরে। বেঙ্গালুরু চিন্নাস্বামী স্টেডিয়ামে ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে শেষ ম্যাচে তখন ব্যাট হাতে ঝড় তুলেছেন রায়না।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০১৭ ১৯:৫৩
Share:

সুরেশ রায়না। শেষ টি২০ ম্যাচে। ছবি: এএফপি।

চোট অতটা গুরুতর নয়। কিন্তু যখন ব্যাট হাতে ব্রিটিশ বোলারদের একের পর এক বল মাঠের বাইরে পাঠাচ্ছেন সুরেশ রায়না তখনই গ্যালারিতে ঘটে গেল এই ঘটনা। জানা গেল অনেক পরে। বেঙ্গালুরু চিন্নাস্বামী স্টেডিয়ামে ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজে শেষ ম্যাচে তখন ব্যাট হাতে ঝড় তুলেছেন রায়না। তারই একটি হিট সোজা গিয়ে পড়ে গ্যালারিতে। সেখানেই তখন রায়নার খেলা দেখে রীতিমতো উচ্ছ্বসিত ছ’বছরের ছেলেটি হঠাৎই যন্ত্রণায় বসে পড়েন। দেখা যায় সুরেশ রায়নার ছক্কা এসে সপাটে লেগেছে তার থাইয়ে। সঙ্গে সঙ্গেই তাকে নিয়ে যাওয়া হয় কর্ণাটক ক্রিকেট অ্যাসোসিয়েশনের মেডিক্যাল সেন্টারে।

Advertisement

পরে সেখানকার ডাক্তার ম্যাথু বলেন, ‘‘সতীশ রায়নার ছক্কায় আহত হয়েছে। ওর হালকা ব্যাথা ছিল। ওকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ও খেলার দেখার আবদার করে।’’ ১০ মিনিট পর সতীশ আবার ফিরে যায় স্টেডিয়ামে। শেষ পর্যন্ত খেলা দেখে। কিন্তু এটা বড় দুর্ঘটনা হতে পারত। যদি থাইতে না লেগে মাথায় বা ঘাড়ে লাগত। ২০১২র আইপিএল-এ এখানেই বেঙ্গালুরু ও পুণের মধ্যে ম্যাচে মুখে বল লেগেছিল ১০ বছরের মেয়ের।

আরও খবর: ধোনিকে শুভেচ্ছা জানাতে অভিনব উদ্যোগ দলের

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন