রঞ্জি ট্রফি: মধ্যপ্রদেশের বিরুদ্ধেও ধুঁকছে বাংলা

মুম্বইয়ে ব্রেবোর্ন স্টেডিয়ামে দ্বিতীয় দিনেই সমস্যায় বাংলা। রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালের ম্যাচে দলকে বাঁচাতে চোটকে অবজ্ঞা করেই মাঠে নেমেছিলেন অধিনায়ক মনোজ তিওয়ারি। কিন্তু ব্যাট হাতে হতাশই করলেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০১৬ ২০:৩০
Share:

মুম্বইয়ে ব্রেবোর্ন স্টেডিয়ামে দ্বিতীয় দিনেই সমস্যায় বাংলা। রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালের ম্যাচে দলকে বাঁচাতে চোটকে অবজ্ঞা করেই মাঠে নেমেছিলেন অধিনায়ক মনোজ তিওয়ারি। কিন্তু ব্যাট হাতে হতাশই করলেন তিনি। শুধু তিনি নন, পুরো বাংলা দল ব্যাট করতে নেমে মধ্যপ্রদেশের রানের ধারে কাছে পৌঁছতে পারল না। রঞ্জি ট্রফির তৃতীয় কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় দিন ব্যাট করতে নেমে অভিমন্যু ঈশ্বরনের ৪৮ রান ছাড়া বলার মতো আরও কিছুই পেল না বাংলা। বাকি রান এরকম। সায়ন মণ্ডলের ৩, সুদীপ চট্টোপাধ্যায়ের ৭, মনোজ তিওয়ারির ৩, ঋদ্বিমান সাহা ০,পঙ্কজ শ ২, প্রজ্ঞান ওঝা ৮, বীরপ্রতাপ সিং ০ মুকেশ কুমার অপরাজিত ৪। মাঝে ২২ ও ২১ রানের ইনিংস খেলে সাময়িক ভরসা দিলেন শ্রীবৎস গোস্বামী ও অশোক দিন্দা।

Advertisement

৪৫.২ ওভারে ১২১ রানে গুটিয়ে গেল বাংলার ইনিংস। তার আগে প্রথম ইনিংসে ব্যাট করে ৩৪৮ রানে অল-আউট হয়ে গিয়েছিল মধ্যপ্রদেশ। এমন কিছু বড় লক্ষ্য ছিল না। বীরপ্রতাপ সিংহ নিলেন পাঁচটি উইকেট। তিন উইকেট অশোক দিন্দার। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত ১৪ রান তুলল মধ্য প্রদেশ। ক্রিজে রয়েছেন আদিত্য শ্রীবাস্তব ও জলজ সাক্সেনা। বাংলার থেকে ২৪১ রানে এগিয়ে মধ্যপ্রদেশ। হাতে রয়েছে ১০ উইকেট আর আর তিনদিন। ঘুরে দাঁড়ানোর সুযোগ রয়েছে বাংলার সামনে।

আরও খবর

Advertisement

অ্যাকশন নয়, নিখুঁত লাইনই আমার অস্ত্র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন