Sports News

ভারতের বিরুদ্ধে টেস্ট দলে জায়গা পেতে পারেন আদিল রশিদ

২০১৬র ডিসেম্বরের পর আদিল রশিদ টেস্ট দলে জায়গা পাননি। মোট ১০টি টেস্ট খেলেছেন তাঁর কেরিয়ারে। এতদিন ৫০ ও ২০ ওভারের ম্যাচই খেলেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ২০ জুলাই ২০১৮ ১৬:২৭
Share:

আদিল রশিদ। ছবি: রয়টার্স।

ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে ইংল্যান্ড দলে ডাকা হতে পারে লেগ স্পিনার আদিল রশিদকে। বৃহস্পতিবার এমনই ইঙ্গিত দিয়েছেন ইংল্যান্ড কোচ ট্রেভর বেলিস। ইংল্যান্ড কোচকে রশিদ সম্পকের্ জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘‘হতে পারে। এটাই ওর কেরিয়ারের সেরা বোলিং করেছে। ওয়ান ডে ক্রিকেটেও ভাল বলে করছে কয়েক বছর ধরে। ধারাবাহিকতাও ধরে রেখেছে। যতদিন আমি ওকে দেখছি এটাই ওর সেরা পারফরম্যান্স।’’

Advertisement

২০১৬র ডিসেম্বরের পর আদিল রশিদ টেস্ট দলে জায়গা পাননি। মোট ১০টি টেস্ট খেলেছেন তাঁর কেরিয়ারে। এতদিন ৫০ ও ২০ ওভারের ম্যাচই খেলেছেন। এই মরসুমে ইংল্যান্ডের হয়ে ওয়ান ডে ও টি২০তে রশিদই সফল বোলার। তাঁর সংগ্রহ ২৫ উিকেট। তার মধ্যে রয়েছেন গত মঙ্গলবার হেডিংলেতে বিরাট কোহালির উইকেটও।

বেলিস বলেন, ‘‘আমি নিশ্চিত নই নির্বাচক এডি স্মিথ আদিলের সঙ্গে কথা বলেছে কিনা। এই বছর ও নিজেকে প্রমাণ করেছেন। এমনটা অতীতে হয়েছে জোস বাটলারের সঙ্গে। তাই আমি নিশ্চিত ওকে নিয়ে আলোচনা হবে।’’

Advertisement

আরও পড়ুন
এটাই শেষ ইংল্যান্ড সফর হতে চলেছে এই ভারতীয় ক্রিকেটারদের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন